বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
অন্দরমহল
 

রেস্তরাঁর খবর

করোনার মধ্যে নিয়মমতো সাবধানতা মেনে ৫০ শতাংশ উপস্থিতি নিয়ে চলছে বিভিন্ন রেস্তরাঁ। তার খবরে শেরী ঘোষ।

অক্টা অ্যান্ড হ্যামার
অক্টা- পার্ক স্ট্রিটের এই লাইফস্টাইল ক্লাব জনপ্রিয় তার অন্দরসজ্জার জন্য। প্রাইভেট ডাইনিং এরিয়া, প্রশস্ত ডান্স ফ্লোর এবং বার-সাইড বসার ব্যবস্থা সারা দিনের শেষে আপনাকে রিফ্রেশ করে দেবে। ককটেল এবং ডিমসাম,  সুশি থেকে পিৎজা— আছে রসনা তৃপ্তি র হরেক আইটেম। 
হ্যামার- পার্ক স্ট্রিটের এই জনপ্রিয় রেস্তরাঁটি প্রিয়জনের সঙ্গে আড্ডা দেওয়ার জন্য একেবারে উপযুক্ত স্থান। দু’হাজার বর্গফুটের এই রেস্টো-বারে এলেই শহরের দারুণ প্যানোরামিক ভিউ দেখতে পাবেন। উইকএন্ড ব্রাঞ্চ হোক বা ডিনার, এই রেস্টো বার উপযুক্ত। এদের বিভিন্ন আইটেম থেকে সিগনেচার ককটেল বৈচিত্র্যের স্বাদ দেবে আপনার রসনাকে। 
শীতকালীন বিশেষ মেনুতে রয়েছে
১. অ্যাভোকাডো ক্রিম চিজ সুশি রোল, স্পাইসি মায়ো ডিপ এবং ফ্রেশ ক্রিম চিজের সঙ্গে জিভে জল আনা সুশি। 
২. প্রন টেম্পুরা সুশি সি-ফুডপ্রেমীদের জন্য পারফেক্ট ডিশ। 
৩. ক্লাসিক চিকেন সুইমাই ডিমসাম- সুস্বাদু এই পদটিতে রসালো চিকেন কিমা স্টাফিংয়ে একটি ক্লাসিক ডিশ। 
৪. সিগনেচার ল্যাম্ব বটি কাবাব- কাবাবপ্রেমীদের জন্য অক্টা/ হ্যামার পরিবেশন করছে শহরের সবচেয়ে সুস্বাদু ল্যাম্ব বটি কাবাব।
দু’জনের জন্য খরচ পড়বে ১৮০০ টাকা, কর অতিরিক্ত।

 দ্য ইয়েলো টার্টল
গোলপার্কের এই এশিয়ান মর্ডান ডাইনিং ক্যাফেটি আশা অডিও কোম্পানির নতুন উদ্যোগ। এদের শীতকালীন বিশেষ মেনুতে রয়েছে মঙ্গোলিয়ান, ভিয়েতনামিজ, চাইনিজ এবং থাই রেসিপির সম্ভার। রেস্তরাঁটির অন্দরসজ্জা আধুনিক, রংবাহারি এবং আরামদায়ক। শীতকালীন মেনুতে পাবেন ভেজ অগ্রাঁতা, জিঞ্জার ক্যাপসিকাম অ্যান্ড কর্ন ফ্রায়েড রাইস উইথ ফোর স্টার ভেজি ইন অয়েস্টার স্যস। আপনার পছন্দের স্যস সহ ল্যাম্ব চপ, বারবিকিউ পর্ক রিবস, ক্লাসিক চিজ কেক।
দু’জনের খাবার খরচ পড়বে ১০০০ টাকা, কর অতিরিক্ত।

পঞ্চমের আড্ডায়
হিন্দুস্থান রোডের এই মিউজিক্যাল ক্যাফেটি প্রয়াত আর ডি বর্মনের স্মৃতি বহনকারী। তাই মিউজিক এই ক্যাফের প্রাণ। সঙ্গে রসনাতৃপ্তির জন্য পাবেন বাঙালি, কন্টিনেন্টাল, ইতালিয়ান এবং মেক্সিকান খাবারের সম্ভার।
বিভিন্ন ধরনের কফি, স্যুপ,  স্যালাড, বার্গার এবং স্যান্ডউইচের পাশাপাশি শীতকালীন স্পেশাল মেনু  লিস্টে রয়েছে ক্রসাঁ, স্যান্ডউইচ, হট ডগ। হোম বেকড ফ্রেশ ফ্রুট কেক এবং রিচ লিকার বেসড পাম কেকের পাশাপাশি ভেজি, নন ভেজ এবং চকোলেট ক্রসাঁ এবং ব্রাউনি, টুনা স্যান্ডউইচ, এগ বেনেডিক্ট, হট ডগ।  কলকাতার খাঁটি ভেটকি মাছের ফিশ মুনিয়ারির মতো বিশেষ কিছু আইটেমও রয়েছে। দু’জনের জন্য  খাওয়ার খরচ ৬০০ টাকা, কর অতিরিক্ত।
 

15th     January,   2022
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ