বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
খেলা
 

প্রস্তুতি ম্যাচে রিয়াল কাশ্মীরকে তিন গোল ইস্ট বেঙ্গলের
স্টিফেনের কোচিংয়ে
মুগ্ধ ক্লেটন সিলভা

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: প্র্যাকটিস ম্যাচে আই লিগের দল রিয়াল কাশ্মীরের বিরুদ্ধে সহজ জয় ইস্ট বেঙ্গলের। শুক্রবার স্টিফেন কনস্ট্যানটাইনের দল জিতল ৩-০ ব্যবধানে।  ম্যাচের প্রথমার্ধে কোনও গোল হয়নি। বিরতির পর লাল-হলুদ কোচ আক্রমণে জোর দেন। ৬১ মিনিটে ইস্ট বেঙ্গলের প্রথম গোল ক্লেটন সিলভার। পরের দু’বার লক্ষ্যভেদ সুমিত পাসি (৭৬ মিনিট) ও শৌভিক  চক্রবর্তীর (৭৮ মিনিট)।
ডুরান্ড কাপে ইস্ট বেঙ্গলের পারফরম্যান্স ছিল বেশ হতাশজনক। বড় ম্যাচে হেরে গেলেও তারা ডুরান্ডের শেষ ম্যাচে মুম্বই সিটি এফসিকে হারায়। গত তিন সপ্তাহ ইস্ট বেঙ্গল কোচ সিনিয়র টিমকে প্র্যাকটিসের পাশাপাশি বেশ কিছু অনুশীলন ম্যাচও খেলিয়েছেন। তাতে দেখা যাচ্ছে, গোলের জন্য ব্রাজিলিয়ান স্ট্রাইকার ক্লেটন সিলভাই তাঁর বড় ভরসা। 
আইএসএল শুরু হওয়ার এক সপ্তাহ আগে ক্লেটন বললেন,‘দিন যত এগচ্ছে, আত্মবিশ্বাস বাড়ছে। কোচের সিস্টেমে মানিয়ে নিতে কোনও অসুবিধা হচ্ছে না। উনি রক্ষণ সংগঠনের উপর জোর দিচ্ছেন বেশি। তাঁর এই দৃষ্টিভঙ্গি ভালো লাগছে। ডুরান্ডে আমরা সাত-আট দিনের প্র্যাকটিসে খেলতে নেমেছিলাম। তখনকার দলের সঙ্গে এই মুহূর্তের দলের অনেক ফারাক। কোচ প্রথম ম্যাচটিকে প্রচণ্ড গুরুত্ব দিচ্ছেন। অ্যাওয়ে ম্যাচে আমাদের ভালো খেলতে হবে।’ ক্লেটন জানালেন,ডিসেম্বরে তাঁর পরিবার আসবে কলকাতায়। ক্রিসমাসে সপরিবারেই এই শহরে কাটাবেন।

1st     October,   2022
 
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ