বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
খেলা
 

দুরন্ত নেইমার, দাপুটে
জয় পিএসজি’র

 

প্যারিস: শনিবার ফরাসি লিগ ওয়ানে মঁপেলিয়র বিরুদ্ধে নেইমারের পা থেকে এল জোড়া গোল। ৫-২ ব্যবধানে দাপুটে জয় নিয়ে মাঠ ছাড়ল পিএসজি। নেইমারের পাশাপাশি লক্ষ্যভেদ করেন কিলিয়ান এমবাপে ও রেনাতো স্যাঞ্চো। একটি গোল ফালায়ে সাকোর আত্মঘাতী। এই জয়ের সুবাদে দু’ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে শীর্ষে ক্রিস্টোফে গালতিয়ের দল।
ম্যাচের শুরুতেই গোলের সুযোগ পায় পিএসজি। ২৩ মিনিটে বক্সের মধ্যে প্রতিপক্ষ ডিফেন্ডার হ্যান্ডবল করায় পেনাল্টি পায় তারা। যদিও তা থেকে লক্ষ্যভেদে ব্যর্থ এমবাপে। ৩৯ মিনিটে আত্মঘাতী গোলে লিড নেয় প্যারিসের ক্লাবটি। এমবাপের ক্রস বিপন্মুক্ত করতে গিয়ে নিজেদের জালে বল জড়ান সাকো (১-০)। এরপর ৪৩ মিনিটে ফের পেনাল্টি পায় পিএসজি। এবার অবশ্য লক্ষ্যভেদে ভুল হয়নি নেইমারের (২-০)। বিরতির পর নিজের দ্বিতীয় গোলটি সেরে ফেলেন ব্রাজিলিয়ান তারকা (৩-০)। মিনিট সাতেক বাদে এক গোল শোধ দেয় মঁপেলিয় (৩-১)। ৬৯ মিনিটে গোল এমবাপের (৪-১)। আর ৮৭ মিনিটে প্রতিপক্ষের কফিনে শেষ পেরেকটি পোঁতেন স্যাঞ্চো (৫-১)। শেষ লগ্নে আরও এক গোল হজম করে পিএসজি। ব্যবধান কমান এঞ্জো (৫-২)।
এদিকে, ইংলিশ প্রিমিয়ার লিগে জমজমাট লড়াই হল চেলসি ও টটেনহ্যাম হটস্পারের মধ্যে। ডাগ-আউটেও ছড়াল চরম উত্তেজনা। হাতাহাতি করে লাল কার্ড দেখেন দুই দলের কোচ আন্তোনিও কন্তে ও টমাস টুচেল। রোমাঞ্চকর ম্যাচটি ২-২ গোলে ড্র হয়েছে। ১৯ মিনিটে কালিদু কলিবালির গোলে এগিয়ে যায় চেলসি। ৬৮ মিনিটে টটেনহ্যামকে সমতায় ফেরান পিয়ের-এমিল হোবার্গ। এরপর রিস জেমসের গোলে ফের লিড নেয় চেলসি। শেষ মুহূর্তে গোল করে টটেনহ্যামের হার বাঁচান হ্যারি কেইন।

15th     August,   2022
 
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ