বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
খেলা
 

১৬ সেপ্টেম্বর ইডেনে ব্যাট
হাতে নামবেন সৌরভ 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ফের ব্যাট হাতে ইডেনে নামবেন সৌরভ গাঙ্গুলি। আগামী ১৬ সেপ্টেম্বর ক্রিকেটের নন্দনকাননে প্রদর্শনী ম্যাচে মুখোমুখি হবে ইন্ডিয়া মহারাজস এবং ওয়ার্ল্ড জায়ান্টস। ভারতীয় দলটিকে নেতৃত্ব দেবেন সৌরভ। আর বিশ্ব একাদশের অধিনায়কের দায়িত্বে সদ্য আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়া ইংল্যান্ডের ইয়ন মরগ্যান। এই ম্যাচ দিয়ে শুরু হবে দ্বিতীয় পর্বের লেজেন্ডস ক্রিকেট লিগও। 
বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি অনেক আগেই প্রস্তুতি শুরু করে দিয়েছেন। নিয়মিত জিম করছেন। চলছে শরীরচর্চাও। কয়েকদিন পর ইডেনের ইন্ডোর কোচিং সেন্টারে তিনি ব্যাট হাতে অনুশীলন করবেন বলেও শোনা যাচ্ছে। ভারত ও বিশ্ব একাদশ ম্যাচ ঘিরে ইডেনে কার্যত চাঁদের হাট বসবে। কে নেই তালিকায়, জ্যাক ক্যালিস থেকে হার্সল গিবস, জন্টি রোডস থেকে মুত্তাইয়া মুরলীধরনের মতো বিদেশিরা থাকবেন। পাশাপাশি  ইন্ডিয়া মহারাজসের হয়ে খেলতে দেখা যাবে বীরেন্দ্র সেওয়াগ, হরভজন সিং, ইরফান পাঠান, অজয় জাদেজা, অশোক দিন্দা, এস শ্রীশান্তদের। 
লেজেন্ডস লিগ ক্রিকেটের কমিশনার রবি শাস্ত্রী বলেছেন, ‘এবার আমরা স্বাধীনতার ৭৫ বছর পালন করছি। এটা খুবই গর্বের। এই মহালগ্নকে আরও আনন্দমুখর করে তুলতে এবারের লিগ স্বাধীনতার ৭৫ বছর উদযাপনে উৎসর্গ করছি আমরা।’ উল্লেখ্য, লেজেন্ডস লিগ চলবে ২২দিন ধরে। ভারতের মোট ছ’টি শহরে ১৫টি ম্যাচ হবে।

13th     August,   2022
 
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ