বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
খেলা
 

ইস্ট বেঙ্গলের পাঁচ বিদেশিই চূড়ান্ত
আজ আসছেন কাইরিয়াকোউ

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বহুদিন পরে ব্রাজিলিয়ান ফুটবলারের আধিক্য দেখা যাবে কলকাতার ক্লাবে। শুক্রবার পাঁচ বিদেশি ফুটবলারের নাম ঘোষণা করেছে ইমামি ইস্ট বেঙ্গল। এরমধ্যে তিনজনই ব্রাজিলিয়ান। রয়েছেন ৩৩ বছর বয়সি মিড‌঩ফিল্ডার অ্যালেক্স লিমা। বাকি দুই ফরোয়ার্ড ক্লেইটন সিলভা ও ইলিয়ান্দ্রো। ৩৫ বছর বয়সি ক্লেইটন শেষ দু’টি আইএসএলে বেঙ্গালুরু এফসি’র জার্সি গায়ে ৩৭ ম্যাচে ১৬ গোল করেছেন। এছাড়াও থাইল্যান্ডের ক্লাবের হয়ে প্রথম বিদেশি প্লেয়ার হিসেবে তাঁর নামের পাশে রয়েছে ১০০ গোল। ইলিয়ান্দ্রোর বয়স ৩২। তিনি থাইল্যান্ডে একাধিক ক্লাব ছাড়াও লিথুয়ানিয়া ও মাল্টার ক্লাবে খেলেছেন। গত আড়াই বছরে তাঁর পা থেকে এসেছে ২৩ গোল। 
স্প্যানিশ সেন্ট্রাল ডিফেন্ডার ইভান গঞ্জালেজ এবার লাল-হলুদের প্রথম বিদেশি রিক্রুট। ৩২ বছর বয়সি এই ফুটবলার গত দু’বার আইএসএলে এফসি গোয়ার হয়ে ৩৬টি ম্যাচ খেলেছেন। গতবার ডুরান্ড কাপ চ্যাম্পিয়ন এফসি গোয়া দলে ছিলেন তিনি। এছাড়া এবছর লাল-হলুদ জার্সি গায়ে খেলবেন সাইপ্রাসের ভার্সেটাইল ডিফেন্ডার চারালাম্বোস কাইরিয়াকোউ। ৩২ বছর বয়সি এই ফুটবলার সাইপ্রাসের হয়ে ১১টি ম্যাচ খেলেছেন। তিনি লাল-হলুদের প্রথম বিদেশি ফুটবলার হিসেবে শনিবার সকালে শহরে আসছেন। একইদিনে দুপুর তিনটে থেকে সিনিয়র দলের প্র্যাকটিসে তাঁর থাকার কথা। 
এদিকে, শনিবার ইস্ট বেঙ্গল ক্লাবের ক্রীড়া দিবসে বিনামূল্যে কোভিশিল্ড বুস্টার ডোজ প্রদান করা হবে। আগে এলে আগে পাবে ভিত্তিতে ২০০ জন ব্যক্তি পাবেন ডোজ। তবে তাঁদের আধার কার্ড ও দ্বিতীয় ডোজের শংসাপত্র আনতে হবে। 

13th     August,   2022
 
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ