বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
খেলা
 

মুখ্যমন্ত্রীর উদ্যোগে ইস্ট বেঙ্গলের
নয়া ইনভেস্টর ইমামি গ্রুপ

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: যাবতীয় জল্পনার অবসান। আরও একবার ইস্ট বেঙ্গলের ত্রাতার ভূমিকায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর হস্তক্ষেপেই লাল-হলুদের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছে ইমামি গ্রুপ। বুধবার নবান্নে দু’পক্ষের সঙ্গে আলোচনার পর একথা ঘোষণা করেন মুখ্যমন্ত্রী। ফলে আগামী মরশুমে আইএসএলে খেলার ক্ষেত্রে আর কোনও বাধা রইল না ইস্ট বেঙ্গলের। 
আগের সংস্থার সঙ্গে সম্পর্ক ছিন্ন হওয়ার পর নতুন ইনভেস্টর খোঁজার কাজ শুরু করেন লাল-হলুদ কর্তারা। এই পর্বে বাতাসে একাধিক নাম ভেসে বেড়ালেও তা বাস্তবায়িত হয়নি। ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সঙ্গে সম্পর্ক স্থাপনের জল্পনা মঙ্গলবারই উস্কে দিয়েছিলেন স্বয়ং সৌরভ গাঙ্গুলি। কিন্তু তার ২৪ ঘণ্টার মধ্যেই নতুন ইনভেস্টরের নাম ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী। এদিন তিনি জানান, ‘ইমামি কলকাতার সংস্থা। আজ দু’পক্ষই আলোচনায় বসেছিল। সেখানে একে অপরের সঙ্গে হাত মিলিয়ে কাজ করার ব্যাপারে সহমত হয়েছে। ফলে আইএসএলে ইস্ট বেঙ্গলের খেলা নিয়ে আর কোনও সমস্যা রইল না।’ 
লাল-হলুদ শীর্ষকর্তা দেবব্রত সরকার জানান, ‘মুখ্যমন্ত্রী আজ ফোন করে ডেকেছিলেন। উনিই গোটা বিষয় চূড়ান্ত করেছেন। দিদিকে অসংখ্য ধন্যবাদ। শুধু ইনভেস্টর নয়, একাধিক ইস্যুতে আমরা তাঁকে পাশে পেয়েছি। আপাতত লক্ষ্য, ইনভেস্টর কর্তাদের সঙ্গে বসে সব কিছু দ্রুত ঠিক করে নেওয়া। গত কয়েক বছর সমর্থকদের কাঙ্ক্ষিত সাফল্য এনে দিতে আমরা ব্যর্থ। তবে এবার সেই আক্ষেপ মেটাতে হবে। আইএসএল ছাড়াও কলকাতা লিগ এবং অন্যান্য প্রতিযোগিতায় খেলবে ইস্ট বেঙ্গল। তাই শক্তিশালী দল গড়তে হবে।’ ইমামির অন্যতম কর্তা আদিত্য আগরওয়ালের প্রতিক্রিয়া, ‘নয়ের দশকে কলকাতা ফুটবলের সঙ্গে আমরা যুক্ত ছিলাম। ফের ইস্ট বেঙ্গলের সঙ্গে হাত মেলাতে পেরে ভালো লাগছে।’ জানা গিয়েছে, এবার ইনভেস্টরের হাতে শুধুমাত্র ফুটবল স্বত্ব তুলে দিতে চলেছেন লাল-হলুদ কর্তারা।

26th     May,   2022
 
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ