বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
খেলা
 

শেষ ম্যাচে দাপটে
জিতল পাঞ্জাব

মুম্বই: নিয়মরক্ষার ম্যাচে দাপটে জিতল পাঞ্জাব কিংস। রবিবার ওয়াংখেড়েতে আইপিএলের লিগ পর্যায়ের শেষ ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদকে ২৯ বল বাকি থাকতে পাঁচ উইকেটে হারাল তারা। 
প্রথমে ব্যাট করে হায়দরাবাদ আট উইকেট হারিয়ে তুলেছিল ১৫৭। জবাবে ১৫.১ ওভারেই লক্ষ্যে পৌঁছয় পাঞ্জাব (১৬০-৫)। ২২ বলে ৪৯ রানের বিধ্বংসী ইনিংস খেলে ম্যাচ জিতিয়ে ফেরেন লিয়াম লিভিংস্টোন। তাঁর ইনিংসে ছিল পাঁচটি ছয় ও একটি চার। রান তাড়ার শুরুতেই ফেরেন জনি বেয়ারস্টো (২৩)। কিন্তু লিভিংস্টোনের সঙ্গে শিখর ধাওয়ান (৩৯), শাহরুখ খান (১৯), জিতেশ শর্মারাও (১৮) আক্রমণাত্মক মেজাজে ব্যাট করায় ইনিংস কখনও চাপে পড়েনি। তবে পাঞ্জাব অধিনায়ক মায়াঙ্ক আগরওয়াল ফের ব্যর্থ। মাত্র ১ রানে ফেরেন তিনি। ক্রিজে গিয়েই উমরান মালিকের ডেলিভারিতে বুকে চোট পান মায়াঙ্ক। তবে তারপরও ব্যাটিং চালিয়ে যান। কিন্তু চার বলের বেশি তিনি স্থায়ী হননি।
হায়দরাবাদের এদিনের অধিনায়ক ভুবনেশ্বর কুমার টস জিতে শুরু করেছিলেন। যদিও ৯৬ রানের মধ্যে পাঁচ উইকেট হারিয়ে চাপে পড়ে যায় তারা। প্রিয়ম গর্গ (৪) ফেরেন প্রথমেই। দ্বিতীয় উইকেটে রাহুল ত্রিপাঠির সঙ্গে অভিষেক শর্মা যোগ করেন ৪৭ রান। হায়দরাবাদের মিডল অর্ডারে ভাঙন ধরান হরপ্রীত ব্রার (৩-২৬)। বাঁহাতি স্পিনারের শিকার হন ত্রিপাঠি (২০), অভিষেক (৪৩) ও আইডেন মার্করাম (২১)। এরই মধ্যে নিকোলাস পুরানকে (৫) ফেরান নাথান এলিস। ধুঁকতে থাকা হায়দরাবাদকে এই কঠিন পরিস্থিতিতে ষষ্ঠ উইকেটে ভরসা জোগান রোমারিও শেফার্ড এবং ওয়াশিংটন সুন্দর। ১৯ বলে ২৫ করেন সুন্দর। শেফার্ড অপরাজিত থাকেন ২৬ রানে। শেষ ওভারে সুন্দর ও জগদীশ সূচিতকে ফেরান এলিস (৩-৪০)।

23rd     May,   2022
 
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ