বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
খেলা
 

কেকেআর না থাকলেও
ভাটা পড়েনি উন্মাদনায়

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বৃষ্টির চোখরাঙানি উপেক্ষা করেই পারদ চড়ছে আইপিএল প্লে-অফের। ইডেন চত্ত্বরে টিকিট প্রত্যাশীদের ভিড়। ক্লাব হাউসে সিএবি কর্তাদের চরম ব্যস্ততা। নাইট রাইডার্স নেই তো কী হয়েছে, বিন্দুমাত্র ভাটা পড়েনি উন্মাদনায়। নাটকীয়ভাবে বিরাট কোহলিরা শেষ চারে জায়গা পাকা করে ফেলায়, টিকিটের চাহিদা আরও বেড়েছে। হাসি ফুটেছে ব্ল্যাকারদের মুখে। এক হাজারের টিকিট দু’হাজারে দেদার বিকোচ্ছে। 
প্রথম কোয়ালিফায়ার ও এলিমিনেটরের লড়াইয়ের জন্য সেজে উঠছে ইডেন। স্টেডিয়ামের বাইরে লাগানো হয়েছে হার্দিক পান্ডিয়া, লোকেশ রাহুল, সঞ্জু স্যামসন, ডু’প্লেসিদের বড় বড় কাট আউট। তবে যাবতীয় প্রস্তুতিতে জল ঢালতে পারে বৃষ্টি। রয়েছে কালবৈশাখীর ভ্রুকুটি। তাই ঢাকা রয়েছে গোটা মাঠ। রবিবার বিকেলে আচ্ছাদন সরিয়ে পরিস্থিতি খতিয়ে দেখেন ইডেনের কিউরেটর। পরে তিনি বলেন, প্রকৃতি বিরূপ না হলে ম্যাচ করতে সমস্যা হবে না। আইপিএল প্লে-অফ যেহেতু নিজের শহরে, তাই বোর্ড সভাপতি সৌরভ গাঙ্গুলি ভীষণ সক্রিয়। শনিবার তিনি সশরীরে হাজির হয়েছিলেন সিএবি’তে। রবিবারও কর্তাদের থেকে খোঁজ খবর নিয়েছেন।
ইতিমধ্যে শহরে পৌঁছেছে গুজরাত, রাজস্থান ও লখনউয়ের ক্রিকেটাররা। তবে রবিবার তাঁরা মাঠমুখো হননি। আসলে আউটফিল্ড ভিজে থাকায় ক্রিকেটারদের চোট পাওয়ার সম্ভাবনা থাকে। এদিকে, কয়েকদিন আগেই নবান্নে গিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ইডেনে আসার আমন্ত্রণ জানিয়েছিলেন সৌরভ গাঙ্গুলি। সেই মতো জোর প্রস্তুতি চলছে ক্রিকেট নন্দন কাননে।
সোমবার ঋদ্ধিমান সাহার কন্যা আনভির জন্মদিন। শহরে থেকেও মেয়ের সঙ্গে কেক কাটার সুযোগ পাচ্ছেন না পাপালি। কারণ, তিনি জৈব সুরক্ষা বলয়ের বাইরে বেরোতে পারবেন না। তবে পরিবার সূত্রে জানা গিয়েছে, টিম হোটেলে ঋদ্ধিকে পরিবারের পক্ষ থেকে কেক পাঠানো হবে।

23rd     May,   2022
 
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ