বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
খেলা
 

হায়দরাবাদ ম্যাচে ফিরছেন পেরোসেভিচ

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: গত বুধবার চলতি আইএসএলে প্রথম জয়ের স্বাদ পেয়েছিল এসসি ইস্ট বেঙ্গল। এফসি গোয়াকে হারানোর পরের দিন রিহ্যাবে ব্যস্ত ছিলেন লাল-হলুদ ফুটবলাররা। শুক্রবার সকালে কোচ মারিও রিভেরার তত্ত্বাবধানে প্রায় ঘণ্টা দুয়েক গা ঘামালেন মহম্মদ রফিকরা। এই পর্বে রক্ষণের ভুলত্রুটি শোধরানোর দিকে বিশেষ নজর দেওয়া হয়েছিল। সেটপিস মুভমেন্ট রোখার ব্যাপারে ফুটবলারদের প্রয়োজনীয় পরামর্শ দেন কোচ রিভেরা। 
আগামী সোমবার হায়দরাবাদ এফসি’র বিরুদ্ধে ম্যাচে খেলার সম্ভাবনা কার্যত নেই লেফট উইং ব্যাক হীরা মণ্ডলের। তাঁর পরিবর্তে কোচ ব্যবহার করতে পারেন অঙ্কিত মুখার্জিকে। এসসি ইস্ট বেঙ্গল সমর্থকদের কাছে সুখবর যে, দীর্ঘ সাসপেনশন কাটিয়ে এই ম্যাচে ফিরছেন পেরোসেভিচ। বিদেশিদের মধ্যে একমাত্র তাঁর পারফরম্যান্সই পাতে দেওয়ার মতো। এদিনের অনুশীলনে তাঁর উপর বিশেষ নজর ছিল লাল-হলুদের স্প্যানিশ কোচের। 
এদিকে, জোরকদমে প্র্যাকটিস চলছে এটিকে মোহন বাগানেও। উল্লেখ্য, গত ৪ জানুয়ারির পর আইএসএলে ম্যাচ খেলেননি রয় কৃষ্ণা-হুগো বোমাসরা। টানা তিনটি ম্যাচ স্থগিত হয়েছে। বৃহস্পতি ও শুক্রবার ফুটবলারদের পরিকল্পনামাফিক অনুশীলন করালেন কোচ হুয়ান ফেরান্দো। করোনা থেকে সেরে উঠে পুরোদমে গা ঘামালেন স্প্যানিশ ডিফেন্ডার তিরি। গোয়ায় মোহন বাগান শিবিরে যোগাযোগ করে জানা গেল সন্দেশ ঝিংগান ফিট। রবিবার হয়তো তাঁকে পরিবর্ত হিসেবে ব্যবহার করা হবে। কার্ড সমস্যায় ওড়িশার বিরুদ্ধে ম্যাচে খেলতে পারবেন না হুগো বোমাস। রবিবারের ম্যাচটি শেষ পর্যন্ত হলে ডার্বিতে তাঁর সার্ভিস পাবে সবুজ-মেরুন ব্রিগেড। 

22nd     January,   2022
 
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ