বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
খেলা
 

অস্ট্রেলিয়ান ওপেন থেকে
বিদায় নিলেন অ্যান্ডি মারে
দ্বিতীয় রাউন্ডে সানিয়া জুটি

মেলবোর্ন: মেটাল হিপ নিয়ে কতক্ষণ লড়া যায়! মূলত শারীরিক প্রতিবন্ধকতার কাছেই হারলেন অ্যান্ডি মারে। বৃহস্পতিবার অস্ট্রেলিয়ান ওপেনের দ্বিতীয় রাউন্ড থেকেই বিদায় নিতে হল তাঁকে। ৪-৬, ৪-৬, ৪-৬ সেটে মারে পরাজিত হন র‌্যাঙ্কিংয়ে ১২০ নম্বরে থাকা তারো ড্যানিয়েলের কাছে। দ্বিতীয় বাছাই ড্যানিল মেডভেডেভ পৌঁছলেন তৃতীয় রাউন্ডে। যাকে রাফায়েল নাদালের প্রধান প্রতিদ্বন্দ্বী বলে মনে করা হচ্ছে। ড্যানিল ৭-৬ (৭-১), ৬-৪, ৪-৬,৬-২ সেটে হারালেন অস্ট্রেলিয়ার নিক কিরজিওসকে। দ্বিতীয় রাউন্ডের গণ্ডি টপকালেন চতুর্থ বাছাই গ্রিসের সিসিপাস। তিনি ৭-৬ (১-৭), ৬-৭ (৫-৭), ৬-৩, ৬-৪ সেটে হারালেন আর্জেন্তিনার সেবাস্টিয়ান বায়েজকে। পঞ্চম বাছাই আন্দ্রে রুবলেভও দ্বিতীয় রাউন্ডের বাধা পেরিয়েছেন। তিনি ৬-৪, ৬-২, ৬-০ সেটে হারান বেরানকিসকে। 
মহিলা সিঙ্গলস থেকে ছিটকে গেলেন গারবাইন মুগুরুজা। তিনি ৩-৬,৩-৬ সেটে হারেন ফ্রান্সের অ্যালাইজ কর্নেটের কাছে। গতবারের ইউএস ওপেন চ্যাম্পিয়ন এমা রাদুকানু বিদায় নিয়েছেন। তিনি ৪-৬, ৬-৪, ৩-৬ সেটে হারেন ডাঙ্কা কোভিনিচের কাছে। তবে দ্বিতীয় বাছাই সাবালেঙ্কা তৃতীয় রাউন্ডে পৌঁছেছেন। তিনি ১-৬, ৬-৪, ৬-২ সেটে হারান  চীনের ওয়াংকে। 
এদিকে, মিক্সড ডাবলসের দ্বিতীয় রাউন্ডে পৌঁছেছেন সানিয়া মির্জা ও আমেরিকার রাজীব রাম জুটি। তাঁরা ৬-৩, ৭-৬ (৩) সেটে হারান সার্বিয়ান জুটি আলেকসান্দ্রা ক্রুনিক ও নিকোলা ক্যাচিচ জুটিকে। 

21st     January,   2022
 
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ