বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
খেলা
 

তৃতীয় রাউন্ডে উঠলেন
রাফায়েল নাদাল

মেলবোর্ন: অস্ট্রেলিয়ান ওপেনের তৃতীয় রাউন্ডে উঠলেন রাফায়েল নাদাল। স্প্যানিশ তারকাটি ৬-২, ৬-৩ ও ৬-৪ সেটে জিতলেন বাছাই পর্ব থেকে উঠে আসা জার্মান তরুণ ভ্যানিক হানফম্যানের বিরুদ্ধে। ম্যাচটি জিততে নাদাল সময় নিয়েছেন ২ ঘণ্টা ৪২ মিনিট। ষষ্ঠ বাছাই রাফার সামনে সর্বাধিক গ্র্যান্ড স্ল্যাম (২১টি) জয়ের সুযোগ রয়েছে। এবার মেলবোর্নে চ্যাম্পিয়ন হলে তিনি টপকে যাবেন রজার ফেডেরার ও নোভাক জকোভিচকে। 
একই দিনে তৃতীয় বাছাই জার্মানির আলেকজান্ডার জেরেভ ৬-৪, ৬-৪, ৬-০ সেটে পরাজিত করেন অস্ট্রেলিয়ার জন মিলম্যানকে। দ্বিতীয় রাউন্ডের গণ্ডি পেরোলেন সপ্তম বাছাই ইতালির ম্যাটিও বেরেত্তিনি। তিনি ৬-১, ৪-৬, ৬-৪, ৬-১ সেটে জেতেন আমেরিকার কজলভের বিরুদ্ধে। 
মহিলা সিঙ্গলসে এগলেন শীর্ষ বাছাই অ্যাশলি বার্টি। উল্লেখ্য, বুধবার অস্ট্রেলিয়ান ওপেন আয়োজকরা প্রথম বারের জন্য ‘নেশনস ডে’ পালন করল। আর সেই স্মরণীয় দিনে ঘরের মেয়ে বার্টি তৃতীয় রাউন্ডে পৌঁছলেন। তিনি ৬-১, ৬-১ সেটে পরাজিত করেন ইতালির লুসিয়া ব্রোনজেট্টিকে। একই দিনে গতবারের চ্যাম্পিয়ন নাওমি ওসাকা তৃতীয় রাউন্ডে পৌঁছেছেন। তিনি হারিয়েছেন আমেরিকার ম্যাডিসন ব্রেঙ্গলেকে। ম্যাচের ফল ৬-০, ৬-৪। এদিন তৃতীয় রাউন্ডে খেলা নিশ্চিত করেছেন চতুর্থ বাছাই ক্রেজিকোভা, পঞ্চম বাছাই মারিও সাক্কারি, অষ্টম বাছাই স্পেনের বাদোসা। এদিকে, ডাবলসে ভারতের রোহন বোপান্না ও ফ্রান্সের এডুয়ার্ডো রজার-ভ্যাসেলিন জুটি ছিটকে গেলেন। তাঁরা ওয়াইল্ড কার্ড এন্ট্রি পাওয়া ক্রিস্টোফার রাংক্যাট ও ট্রিট হুয়ে জুটির কাছে ৬-৩, ৬-৭ (২), ২-৬ সেটে পরাজিত হন।

20th     January,   2022
 
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ