বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
খেলা
 

অরিন্দমের ভুল দেখে সমর্থকের কাপ থেকে পড়ল কফি!

অভিজিৎ সরকার, কলকাতা: বোধনেই বিসর্জন। শনিবার আইএসএল ডার্বিতে হারের পর এসসি ইস্ট বেঙ্গলকে নিয়ে এমন কথা বলাই যায়। লেসলি ক্লডিয়াস তাঁবুতে শ্মশানসম নীরবতা। তাঁবুর বাইরে কুকুরের চিৎকার, ঝিঁঝিঁ পোকার ডাক, ছুঁচোর বেয়াদপি। আর ক্লাবে এলইডি টিভির শব্দব্রহ্মে কান পাতাই দায়। আলো দিয়ে সাজানো হয়েছে তাঁবু। কিন্তু গোয়ার তিলক ময়দানে লাল-হলুদের জালে তিন গোল জড়াতেই নিমেষে নিভল আশার আলো। 
গতবার আইএসএলের দু’টি ডার্বিতেই মাথা নত হয়েছিল এসসি ইস্ট বেঙ্গলের। ‘স্পর্ধার শতবর্ষ’ স্লোগান মাটিতে মিশিয়ে দিয়েছিল রবি ফাউলারের দল। এবারও সেই একই ফল। অরিন্দমের ভুলে তৃতীয় গোল হওয়ার মুহূর্তেই ক্যাফেটেরিয়ায় হাজির এক সমর্থকের কাপ থেকে চলকে পড়ল কফি। উল্লেখ্য, ডার্বিকে কেন্দ্র করে ইস্ট বেঙ্গল ক্লাব অভিনব আয়োজন করেছিল ‘কফি ইউথ ডার্বি’। কিন্তু ম্যানুয়েল ডিয়াজের দলের লজ্জাজনক হারে সবটাই হয়ে গেল মাটি। দর্শকদের সঙ্গে তিন প্রাক্তন ভাস্কর গাঙ্গুলি, বিকাশ পাঁজি ও রহিম নবি ম্যাচ বিশ্লেষণের দায়িত্বে ছিলেন। সাত, আট ও নয়ের দশকের তিন প্রাক্তনই পেরোসেভিচদের খেলায় প্রচণ্ড বিরক্ত। 
এদিকে, বিরাটির বণিক মোড় সেজে উঠেছিল সবুজ-মেরুন রঙে। রাজপথের পাশে ডার্বির জন্য জায়ান্ট স্ক্রিন লাগিয়েছেন মোহন বাগান সমর্থকরা। বড় এলইডি স্ক্রিনের সামনে বসে প্রায় শ’খানেক সমর্থক ‘বড় ম্যাচ’ উপভোগ করেছেন। মাঠে বল গড়ানোর সঙ্গে সঙ্গেই ‘জয় মোহন বাগান’ স্লোগানে গোটা বণিক মোড় কেঁপে ওঠে। আর একের পর এক গোল হতেই বাধনছাড়া উল্লাসে মাতলেন সমর্থকরা।

28th     November,   2021
 
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ