বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
খেলা
 

হায়দরাবাদকে হারাল পাঞ্জাব

শারজা: হাড্ডাহাড্ডি লড়াইয়ে সানরাইজার্স হায়দরাবাদকে ৫ রানে হারাল পাঞ্জাব কিংস। প্রথমে ব্যাট করে ৭ উইকেটে ১২৫ রান তুলেছিলেন লোকেশ রাহুলরা। জবাবে ১২০ রানেই আটকে গেল হায়দরাবাদ। শারজায় এই প্রথম এত কম রানের পুঁজি নিয়ে জিতল কোনও আইপিএল দল। 
১২৬ রান তাড়া করতে নেমে দলগত ১০ রানের মধ্যেই দুই উইকেট হারায় হায়দরাবাদ। মহম্মদ সামি দু’ওভারে একটি মেডেন সহ ২ রানের বিনিময়ে দু’টি উইকেট তুলে নেন। রাহুলের তালুবন্দি হয়ে ডাগ-আউটে ফেরেন ডেভিড ওয়ার্নার (২)। তিনে নামা অধিনায়ক উইলিয়ামসনও (১) রান পাননি। মণীশ পান্ডে (১৩), কেদার যাদব (১২) ও সামাদও (১) এদিন চূড়ান্ত ব্যর্থ। ঋদ্ধিমান সাহা ও জেসন হোল্ডার জুটি হায়দরাবাদের জয়ের আশা জিইয়ে রেখেছিলেন। তবে ১৭তম ওভারে ঋদ্ধিমান (৩১) রান আউট হতেই ম্যাচে ফেরে পাঞ্জাব। শেষ ওভারে জয়ের জন্য ১৭ রানে প্রয়োজন ছিল। হোল্ডার (৪৭) মরিয়া চেষ্টা চালিয়েও দলকে জেতাতে ব্যর্থ থাকেন। 
এদিকে, টস জিতে এদিন ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন হায়দরাবাদ অধিনায়ক কেন উইলিয়ামসন। পাঁচ ওভারের মধ্যেই দুই ওপেনার রাহুল (২১) ও মায়াঙ্ককে (৫) ডাগ-আউটে ফেরান জেসন হোল্ডার। একাদশ ওভারে রাশিদ খানের বলে এলবিডব্লু হন গেইল (১৪)। নিকোলাস পুরান (৮), দীপক হুদাও (১৩) এদিন ব্যর্থ। ১৫তম ওভারে সামাদের বলে মার্করাম (২৭) আউট হতেই বড় রানের আশা শেষ হয় পাঞ্জাব কিংসের। 

26th     September,   2021
 
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ
 
হরিপদ
 
31st     May,   2021
30th     May,   2021