বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
খেলা
 

অনুশীলনে নেমে পড়লেন রয় কৃষ্ণা

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সবুজ-মেরুন জার্সি পরে প্রস্তুতি শুরু করলেন গোলমেশিন রয় কৃষ্ণা। মঙ্গলবার সল্টলেকের ট্রেনিং গ্রাউন্ডে চার বিদেশিকেই পেলেন কোচ হাবাস। সদ্য ইউরো খেলে ফেলা ফিনল্যান্ডের জনি কাউকো এবং গতবার আইএসএলের সেরা মিডফিল্ডার হুগো বোমাসের দিকে বিশেষ নজর ছিল কোচ হাবাসের।  অনুশীলনে চনমনে ছিলেন  কার্ল ম্যাকহ্যাগও। 
এএফসি কাপ খেলতে ১৪ আগস্ট মালদ্বীপ রওনা হচ্ছে এটিকে মোহন বাগান। তার আগে রুদ্ধদ্বার অনুশীলনে শারীরিক সক্ষমতা বাড়ানোর পাশাপাশি রণনীতি তৈরির কাজ শুরু করে দিয়েছেন বিদেশি কোচ। মাঠ ছোট করে পাসিং ফুটবল, কখনও পুরো মাঠ নিয়ে দশ বনাম দশজন ফুটবলার ভাগ করে খেলাচ্ছেন তিনি। গোলরক্ষকদের প্রস্তুতির জন্যও বিশেষ পরামর্শ দিতে দেখা গেল এটিকে মোহন বাগানের কোচকে। এদিন পেনাল্টি শট নিলেন কাউকো, প্রীতম কোটাল,মনবীর সিংরা। তখন দুর্গ আগলানোর দায়িত্বে ছিলেন অরিন্দম-অমরিন্দররা। 
এদিকে, প্রায় এক সপ্তাহ ধরে চলছে এটিকে মোহন বাগানের প্রস্তুতি শিবির। কিন্তু অনুপস্থিত সন্দেশ ঝিংগান। দ্বিতীয় ডোজের টিকা না হওয়ার কারণে তিনি আসতে পারবেন না বলে জানিয়েছিলেন টিম ম্যানেজমেন্টকে। জানা গিয়েছে, তাঁর এজেন্ট অস্ট্রিয়া, ক্রোয়েশিয়া ও গ্রিসের কয়েকটি ক্লাবের সঙ্গে কথা বলছেন। বিদেশের ক্লাবে ট্রায়াল দেওয়ার সুযোগ এসেছে তাঁর কাছে। সন্দেশের সঙ্গে ২০২৫ সালের ৩১ মে পর্যন্ত চুক্তি আছে এটিকে মোহন বাগানের। তবে বিদেশের ক্লাবে ডাক পেলে সবুজ-মেরুন তাঁকে ছেড়ে দিতে বাধ্য। 

4th     August,   2021
 
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ
 
হরিপদ
 
31st     May,   2021
30th     May,   2021