বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
খেলা
 

করোনামুক্ত হোক ভারত, দেশে
ফিরে প্রার্থনা বোল্টের

 

অকল্যান্ড: ভারতীয় ক্রিকেটপ্রেমীদের আবেগ ভুলতে পারছেন না ট্রেন্ট বোল্ট। করোনার কারণে আইপিএল স্থগিত হওয়ার পর রবিবার দেশে পৌঁছে নিউজিল্যান্ডের এই তারকা পেসারটি বলেন, ‘বেশ কিছুদিন ভালো সময় কাটালাম ভারতে। ওদের আতিথেয়তায় আমি মুগ্ধ। মুম্বই ইন্ডিয়ান্সে একটা পরিবারের মতো ছিলাম। প্রত্যেকের ভালোবাসা আমার হৃদয়ে গেঁথে গিয়েছে। তবে খুব কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে ভারত। আশা করি কোভিডের সঙ্গে লড়াইয়ে ভারতীয়রা জয়ী হবেন। তাহলে আবার কখনও প্রিয় দেশটিতে খেলতে যাওয়ার সুযোগ পাব।’
নিউজিল্যান্ডের একঝাঁক ক্রিকেটার বিশেষ বিমানে দেশে পৌঁছেছেন। এই তালিকায় রয়েছেন ট্রেন্ট বোল্ট, ফিল অ্যালেন, জিমি নিশাম, অ্যাডাম মিলনে । এছাড়া কোচ, প্রাক্তন প্লেয়ার জেমস পামেন্ট ও শেন বন্ড, রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ডিরেক্টর মাইক হেসন দেশে পা রেখেছেন। কিউয়িদের বাকি দলটির রবিবার রাতে দেশে পৌঁছনোর কথা। এই দলে রয়েছেন লকি ফার্গুসন, ব্রেন্ডন ম্যাকালাম, ধারাভাষ্যকার সাইমন ডুল, স্কট স্টাইরিশ, আম্পায়ার ক্রিস গাফানে, প্রাক্তন অধিনায়ক স্টিফেন ফ্লেমিং, কাইল মিলসরা। 
উইকেটরক্ষক- ব্যাটসম্যান টিম সেইফার্ট করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি এখনও ভারতেই। তাঁকে চেন্নাইয়ের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হবে। করোনা আক্রান্ত হওয়ার পর একই চিকিৎসার সুযোগ-সুবিধা পেয়েছেন অস্ট্রেলিয়ার প্রাক্তন ক্রিকেটার মাইক হাশি। এরপর ইংল্যান্ডে দু’টি টেস্ট খেলবে নিউজিল্যান্ড। যা শুরু ২ জুন। তারপরেই ১৮ জুন সাউদাম্পটনে ভারতের বিরুদ্ধে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে অংশ নেবেন কিউয়িরা। 
নিউজিল্যান্ডের টেস্ট ক্রিকেটার কেন উইলিয়ামসন, মিচেল স্যান্টনার, কাইল জেমিসন ও ফিজিও টমি সিমসেকরা যেতে পারেন মালদ্বীপে। পরিকল্পনা অনুযায়ী তাঁদের নয়াদিল্লিতে থাকার কথা ছিল। কিন্তু রাজধানী প্রবলভাবে কোভিডে আক্রান্ত। ফলে তাঁরা মালদ্বীপ হয়ে ইংল্যান্ড পৌঁছবেন। এদিকে, মুম্বই ইন্ডিয়ান্সের পক্ষ থেকে জানানো হয়েছে, তাদের সব বিদেশি ক্রিকেটার ও সাপোর্ট স্টাফদের নিরাপদে দেশে ফেরত পাঠানো হয়েছে। ৪ মে আইপিএল স্থগিত হওয়ার পর মুম্বইয়ের ১৪জন বিদেশি ক্রিকেটার ভারত ছেড়েছেন। কিয়েরন পোলার্ড পা রেখেছেন ত্রিনিদাদে। দক্ষিণ আফ্রিকার উইকেট রক্ষক-ব্যাটসম্যান কুইন্টন ডি’কক ও মার্কো জ্যানসেন জোহানেসবার্গে পৌঁছেছেন। এছাড়া মুম্বই ফ্র্যাঞ্চাইজির অস্ট্রেলিয়ান প্লেয়ার ক্রিস লিন, নাথান কুল্টার-নাইল, চিফ কোচ মাহেলা জয়বর্ধনে বিশেষ বিমানে করে মালদ্বীপে গিয়েছেন। পাঞ্জাব কিংসের ভারতীয় ক্রিকেটাররা নিরাপদে গন্তব্যে পৌঁছে গিয়েছেন।

10th     May,   2021
 
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
কিংবদন্তী গৌতম
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ
 
হরিপদ
 
31st     May,   2021
30th     May,   2021