বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
খেলা
 

নেতা রোহিতকে রান আউট
করিয়ে অনুতপ্ত ক্রিস লিন

চেন্নাই: তাঁর ভুলে অধিনায়ক রোহিত শর্মা রান আউট হওয়ায় অত্যন্ত অনুতপ্ত ক্রিস লিন। শনিবার রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিরুদ্ধে ম্যাচ শেষে তিনি বলেন, ‘রোহিতের সঙ্গে প্রথম ব্যাটিং করার অভিজ্ঞতা সুখকর হল না। আমি রান পেলেও রোহিত আউট হওয়ায় রীতিমতো চাপে পড়ে গিয়েছিলাম। ভেবেছিলাম, প্রথম ম্যাচই বোধহয় আমার শেষ ম্যাচ হয়ে গেল। যতই হোক, আমার ভুলেই অধিনায়ককে যে আউট হতে হয়েছে।’
মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে ওপেন করতে নেমে ক্রিস লিন ৩৫ বলে ৪৯ রানের দুর্দান্ত ইনিংস খেলেন। তবে ১৯ রানে আউট হন ‘হিটম্যান’ রোহিত। এই প্রসঙ্গে লিন বলেন, ‘রোহিত ক্রিজের অর্ধেক অতিক্রম করে ফেলার পর ভেবেছিলাম রানটা হয়ে যাবে। দুর্ভাগ্যবশত তা হয়নি। তবে এটা ঠিক অধিনায়কের জন্য আমার উইকেট উৎসর্গ করা উচিত ছিল। ও যতক্ষণ ব্যাটিং করেছে ততক্ষণ খুব ভালো স্ট্রাইক করেছে। শেষ পর্যন্ত থাকলে হয়তো ম্যাচে পার্থক্য গড়ে দিতে পারত। কিছুটা রান বেড়ে যেত মুম্বইয়ের।’ রান আউট হয়ে ডাগ-আউটে ফেরার সময় যথেষ্ট অসন্তুষ্ট দেখাচ্ছিল রোহিতকে। 
প্রাক্তন কেকেআর তারকা লিন গতবার মুম্বই ইন্ডিয়ান্সে যোগ দিলেও মাঠে নামার সুযোগ পাননি। এবার প্রথম ম্যাচে আলো ছড়ালেন তিনি। রোহিত আউট হওয়ার পর দলকে এগিয়ে নিয়ে যান অজি ক্রিকেটারটি। তাঁর ইনিংসে ছিল চারটি বাউন্ডারি ও তিনটি ওভার বাউন্ডারি। লিন যখন আউট হন তখন মুম্বইয়ের স্কোর ছিল ১২.৫ ওভারে ৩ উইকেটে ১০৫ রান। শেষ পর্যন্ত ৯ উইকেট হারিয়ে ১৫৯ রান তোলে গতবারের চ্যাম্পিয়নরা। তবে শেষরক্ষা হয়নি। ২ উইকেটে ম্যাচ জিতে নেয় বিরাট কোহলির টিম।

11th     April,   2021
 
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
কিংবদন্তী গৌতম
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ
 
হরিপদ
 
12th     May,   2021