বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
দক্ষিণবঙ্গ
 

গোঘাটে ৪টি গাড়ির সংঘর্ষে জখম ৩৩

সংবাদদাতা, আরামবাগ: শুক্রবার সকালে গোঘাটের কামারপুকুর চটি সংলগ্ন এলাকায় ভয়াবহ দুর্ঘটনা ঘটে। চারটি গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে। প্রথমে একটি বাস ও ডাম্পারের সংঘর্ষ হয়। পরে ডাম্পারটি একটি মোটরভ্যান ও বাইকে ধাক্কা মারে। তাতে প্রায় ৩৩ জন যাত্রী জখম হয়েছেন। স্থানীয় বাসিন্দারা উদ্ধার কাজে হাত লাগান। খবর পেয়ে পুলিস এসে তাঁদের উদ্ধার করে কামারপুকুর গ্রামীণ হাসপাতাল ও পরে আরামবাগ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। ঘটনাকে কেন্দ্র করে আরামবাগ-কামারপুকুর রাস্তায় ব্যাপক যানজটের সৃষ্টি হয়। পুলিস দুর্ঘটনাস্থল থেকে গাড়িগুলি সরিয়ে যানজট নিয়ন্ত্রণে আনে। জখমদের দেখতে আরামবাগ মেডিক্যাল কলেজ  হাসপাতালে যান আরামবাগ পুরসভার প্রাক্তন চেয়ারম্যান স্বপন নন্দী, তৃণমূলের আরামবাগ শহর সভাপতি প্রদীপ সিংহ রায় প্রমুখ। জখম যাত্রীদের সঙ্গে তাঁরা কথা বলেন। পাশে থাকার আশ্বাস দেন। 
আরামবাগের এসডিপিও অভিষেক মণ্ডল বলেন, সকালের ওই দুর্ঘটনায় ৩৩ জন জখম হয়েছেন। তাঁদের চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। গাড়িগুলিকে রাস্তা থেকে সরিয়ে খুব দ্রুত যানজট নিয়ন্ত্রণে আনা হয়েছে।
পুলিস ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দুর্ঘটনাগ্রস্ত বাসটি এদিন সকালে বর্ধমান থেকে মেচেদা যাচ্ছিল। কামারপুকুর চটি সংলগ্ন এলাকায় আরামবাগ-কামারপুকুর রাস্তায় আরামবাগমুখী একটি ডাম্পারের সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। পরে ডাম্পারটি একটি যাত্রীবাহী মোটরভ্যানে ও বাইকে ধাক্কা মারে। কয়েক সেকেন্ডের মধ্যে চারটি গাড়ির পরস্পরের সঙ্গে ধাক্কা লাগার ঘটনায় বিকট শব্দ হয়। ব্যাপক আতঙ্ক ছড়ায়। স্থানীয় বাসিন্দারা উদ্ধার কাজে হাত লাগান। বাইক চালক, মোটরভ্যানের ১১জন যাত্রী সহ মোট ৩৩ জন জখম হন। তাঁদের প্রথমে কামারপুকুর গ্রামীণ হাসপাতালে ও পরে আরামবাগ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বাসযাত্রী স্বপন পণ্ডিত বলেন, আমি বাসে চেপে ঘাটাল যাচ্ছিলাম। বাসটিতে ব্যাপক ভিড় ছিল। আমি আর স্ত্রী সিটে বসেছিলাম। হঠাৎ ডাম্পারের সঙ্গে ধাক্কা লাগে। সব ওলটপালট হয়ে যায়। কারও হাত দিয়ে রক্ত বেরচ্ছিল তো কারও মাথা দিয়ে। স্ত্রীকে নিয়ে কোনওরকমে বাস থেকে বেরিয়ে প্রাণে বেঁচেছি। দুর্ঘটনায় মোটরভ্যানের ১১জন যাত্রী জখম হয়েছেন। তাঁদের মধ্যে অর্চনা রায় ও শম্পা রায়ের অবস্থা আশঙ্কাজনক। তাঁদের আত্মীয় গাজন রায় বলেন, আমার বউদি অর্চনা ও বউমা শম্পা সহ ১১জন গোঘাটের পুকুরিয়া গ্রাম থেকে রাস্তা ঢালাইয়ের কাজের জন্য আরামবাগ শহরে যাচ্ছিল। কামারপুকুর চটির কাছে বাসের সঙ্গে ডাম্পারটির সংঘর্ষ হওয়ার পর সেটি মোটরভ্যানকে ধাক্কা মারে। -নিজস্ব চিত্র

10th     June,   2023
 
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ