বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
দক্ষিণবঙ্গ
 

ফরাক্কায় লরি ও বাসের
মুখোমুখি সংঘর্ষে চালকের মৃত্যু

 

সংবাদদাতা, জঙ্গিপুর: বুধবার গভীর রাতে ফরাক্কার জিগরি মোড় সংলগ্ন ৩৪ নম্বর জাতীয় সড়কে ভলভো বাস ও লরির মুখোমুখি সংঘর্ষে বাসচালকের মৃত্যু হয়েছে। পুলিস জানিয়েছে, মৃতের নাম সমীর চৌধুরী (৪২)। তাঁর বাড়ি মালদহের কৃষ্ণপুরে। যদিও পরিবারের সদস্যরা সকলেই শিলিগুড়িতে থাকেন। পুলিস মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জঙ্গিপুর মহকুমা হাসপাতালের মর্গে পাঠায়। বাড়িতে মৃতের স্ত্রী এবং দুই ছেলে রয়েছে। বেসরকারি বাসটি কলকাতা থেকে শিলিগুড়ি যাচ্ছিল। সেটি অন্য লেনে চলে আসায় এই দুর্ঘটনা ঘটে বলে প্রাথমিক অনুমান পুলিসের। 
পুলিস জানিয়েছে, বাসচালকের মৃত্যু হয়েছে। বাসের যাত্রীরা সকলেই সুরক্ষিত রয়েছেন। তাঁদের অন্য বাসে পৌঁছে দেওয়ার ব্যবস্থা করা হয়েছে।
পুলিস সূত্রে জানা গিয়েছে, রাত প্রায় দেড়টা নাগাদ বাসটি ফরাক্কায় পৌঁছয়। বাসের চালক খবর পান সামনে রাস্তায় যানজট রয়েছে। তারজন্য বিপরীতমুখী লেন ধরে চলতে থাকে বাসটি। জিগরি মোড়ের কাছে ফরাক্কার দিক থেকে আসা একটি ১৪ চাকা লরির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনায় বাসের সামনের দিকের একাংশ কার্যত দুমড়ে মুচড়ে যায়। বাসের চালক মারাত্মকভাবে জখম হন। স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে বেনিয়াগ্রাম হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। তবে, অল্পের জন্যে বাসের খালাসি রক্ষা পান। বাসের যাত্রীরাও সকলেই সুরক্ষিত রয়েছেন। যাত্রীদের পরে অন্য বাসে তুলে দেওয়া হয়। 
 ফরাক্কার জিগরি মোড় সংলগ্ন ৩৪ নম্বর জাতীয় সড়কে দুর্ঘটনাগ্রস্ত ভলভো বাস।-নিজস্ব চিত্র

2nd     June,   2023
 
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ