বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
দক্ষিণবঙ্গ
 

গোপীবল্লভপুরে দশমীর বিকেলে বাইক
দুর্ঘটনায় দুই যুবকের মৃত্যু, জখম চারজন

নিজস্ব প্রতিনিধি, ঝাড়গ্রাম: দশমীর বিকেলে বাইক দুর্ঘটনায় প্রাণ গেল দুই যুবকের। ঘটনায় জখম হয়েছেন আরও চারজন। বুধবার গোপীবল্লভপুর থানার ধরমপুর এলাকায় এই ঘটনা ঘটে। মৃতদের নাম সুমন পৈড়া(২৩) ও জয়ন্ত সিং(২৪)। সুমনের বাড়ি নয়াগ্রাম থানার থুরিয়া গ্রামে। জয়ন্ত গোপীবল্লভপুর থানার বাঁধগোড়া গ্রামের বাসিন্দা ছিলেন। সুমন ওড়িশার বালাশোরে একটি ইঞ্জিনিয়ারিং কলেজের পড়ুয়া ছিলেন বলে জানা গিয়েছে। তিনি পুজোর ছুটিতে বাড়িতে এসেছিলেন।
স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই দিন বিকেলে সুমনের বাইকে এক যুবতী ও এক যুবক চেপেছিলেন। সুমন ঠাকুর দেখতে গোপীবল্লভপুর আসছিলেন। অন্যদিকে, গোপীবল্লভপুরের কমলাশোলে মোরগ লড়াই দেখে বাইক চালিয়ে বাড়ি ফিরছিলেন জয়ন্ত। জয়ন্তের বাইকেও আরও দু’জন চেপেছিলেন। দু’টি বাইকই তীব্র গতিতে ছিল। বাইক আরোহীদের কারও মাথায় হেলমেট ছিল না। ধরমপুর এলাকায় দু’টি বাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। ছ’জনই ছিটকে পড়েন। তাঁদের উদ্ধার করে গোপীবল্লভপুর সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসক সুমনকে মৃত বলে ঘোষণা করেন। ঝাড়গ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মারা যান জয়ন্ত। বাকি চারজনের মধ্যে তিনজন গোপীবল্লভপুর সুপার স্পেশালিটি হাসপাতালে ও একজন ঝাড়গ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। গোপীবল্লভপুরের এসডিপিও মিথ কুমার সঞ্জয় কুমার বলেন, একজনের অবস্থা এখনও আশঙ্কাজনক। বাকিদেরও চিকিৎসা চলছে।
অন্যদিকে দশমীর দিন ঠাকুর দেখতে যাওয়া নিয়ে স্ত্রী’র সঙ্গে অশান্তি। তার জেরে আত্মঘাতী হলেন স্বামী। ঘটনাটি ঘটেছে বেলপাহাড়ী থানার ভেদাকুই এলাকায়। মৃত যুবকের নাম সমরেশ মহন্ত(৩৫)। পরিবার সূত্রে জানা গিয়েছে, সমরেশ পেশায় গাড়ির চালক ছিলেন। বুধবার বিকেলে তিনি কাজ সেরে বাড়ি ফেরেন। এরপর স্ত্রী জোৎস্নার সঙ্গে অশান্তি শুরু হয়। কিছুক্ষণ পর সমরেশ বাড়ি থেকে বেরিয়ে যান। রাতে পরিবারের সদস্যরা তাঁকে আর খুঁজে পাননি। এদিন সকালে বাড়ির পাশেই জঙ্গলে তাঁকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। তাঁকে উদ্ধার করে বেলপাহাড়ী গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। 
সুবর্ণরেখা নদী থেকে এক প্রৌঢ়ের দেহ উদ্ধার করেছে নয়াগ্রাম থানার পুলিস। মৃতের নাম গণেশ নায়েক(৪৭)। বাড়ি গোপীবল্লবপুর থানার বাকড়া গ্রামে। পরিবার সূত্রে জানা গিয়েছে, বুধবার বিকেলে নয়াগ্রামের যাদবপুর এলাকায় সুবর্ণরেখায় ভেসে ওঠে গণেশের দেহ। মঙ্গলবার চাষের কাজ করতে তিনি মাঠে গিয়ে নিখোঁজ হয়ে যান। খোঁজাখুঁজি করেও সন্ধান পাওয়া যায়নি। এদিন ঝাড়গ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে তাঁর দেহের ময়না তদন্ত হয়। পুলিসের অনুমান, কোনওভাবে নদীতে পড়ে গিয়ে আর উঠতে পারেননি গণেশ।

7th     October,   2022
 
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ