বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
দক্ষিণবঙ্গ
 

পুজোর কর্তাদের রড দিয়ে বেধড়ক মার
প্রধানের মদ্যপ স্বামীর, নিষ্ক্রিয় পুলিস

সংবাদদাতা, ঘাটাল: গ্রাম পঞ্চায়েতের প্রধানের স্বামী মদ্যপ অবস্থায় লোহার রড দিয়ে বেধড়ক পেটালো পুজোর কর্মকর্তাদের। তাঁদের অপরাধ, পুজোর বিসর্জনের সময় ডিজে না বাজানো। বুধবার দশমীর রাতে ঘটনাটি ঘটেছে ঘাটাল থানার মনশুকা ঘোড়ইঘাটে। ওই রাতে ঘোড়ইঘাট ব্যবসায়ী সমিতি পুজো কমিটির দুর্গাপুজোর বিসর্জন ছিল। অভিযোগ, প্রতিমা মণ্ডপ থেকে নামানোর সময় ডিজে না বাজানোয় ঘাটাল ব্লকের মনশুকা-১ গ্রাম পঞ্চায়েতের স্বামী প্রসেনজিৎ সাতিক লোহার রড দিয়ে পুজোকমিটির কর্মকর্তাদের বেধড়ক পেটায়। গুরুতর জখম হন পুজো কমিটির চারজন। রাতেই তাঁদের ঘাটাল সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করতে হয়েছে। পুলিস জানিয়েছে, রাতেই ঘটনাস্থলে গিয়ে তারা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে কেউ গ্রেপ্তার হয়নি। পুলিস কাউকে গ্রেপ্তার না করার জন্য বৃহস্পতিবার মনশুকা ঘোড়ইঘাট এলাকায় ব্যবসা বন্ধ রেখেছিলেন ব্যবসায়ীরা।
পুজো কমিটি এবং ব্যবসায়ী সমিতির সম্পাদক দীপক রায় বলেন, আমাদের ডিজে বাজানোর অনুমতি ছিল না। তাই বিগত কয়েক বছর ধরেই আমরা ডিজে করিনি। রাত ৯টার সময় প্রসেনজিৎ মদ্যপ অবস্থায় ডিজে বাজানোর দাবি তোলে। সেই দাবি পূরণ না হওয়ায় আমাদের কমিটির সদস্যদের উপর চড়াও হয়ে লোহার রড দিয়ে বেধড়ক মারধর করে। চারজন গুরুতর জখম হন। বিষয়টি লিখিত আকারে থানায় জানানো হয়েছে। তবুও পুলিস কোনও ব্যবস্থা নেয়নি।
এদিকে স্থানীয় সূত্রে জানা গিয়েছে, প্রসেনজিৎ সাতিক স্থানীয় এক প্রভাবশালী তৃণমূল নেতার জামাই তথা গ্রাম পঞ্চায়েত প্রধান রাত্রি পণ্ডিত সাতিকের স্বামী।  সেজন্যই অভিযোগ থাকা সত্ত্বেও তাকে পুলিস গ্রেপ্তার করেনি। এদিকে গ্রাম পঞ্চায়েত প্রধান বলেন, একটা গন্ডগোল হয়েছে শুনেছি। কিন্তু কী হয়েছে খোঁজ নিয়ে জানতে হবে। তবে অন্যায় যে করবে তাকে শাস্তি পেতে হবে। অভিযুক্ত প্রসেনজিৎবাবুর সঙ্গে ফোনে যোগাযোগ করা সম্ভব হয়নি।

7th     October,   2022
 
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ