বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
দক্ষিণবঙ্গ
 

গান বন্ধ করা নিয়ে বচসা, যুবককে
পিটিয়ে খুনের অভিযোগ, গ্রেপ্তার ১

 

নিজস্ব প্রতিনিধি, কৃষ্ণনগর: দশমীর রাতে প্রতিমা বিসর্জন করে সদ্য মণ্ডপে ফিরেছিল ক্লাবের ছেলেরা। ফের বক্সে গান বাজিয়ে নাচ শুরু হয়েছিল। এরই মধ্যে এক যুবকের ফোন হারিয়ে গেলে তিনি মণ্ডপে গান বন্ধ করে দেন। যা নিয়ে বচসা হয়। গান বন্ধ করে দেওয়ায় তাঁকে মারধর করা হয়। রেহাই পায়নি তাঁর পরিবারও। ভাইকেও রাস্তায় একা পেয়ে বেধড়ক মারধর করা হয়। তাতেই মৃত্যু হয় বাবুসোনা সাঁতরার(৩০)। দশমীর রাতে নাকাশিপাড়া থানার বেতাই এলাকায় ওই ঘটনায় চাঞ্চল্য ছড়ায়। ঘটনায় মৃতের পরিবারের লোকজন এলাকার পাঁচজনের বিরুদ্ধে থানায় খুনের অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের ভিত্তিতে বাবলু সাঁতরা নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিস। ধৃতকে বৃহস্পতিবার কৃষ্ণনগর আদালতে তোলা হলে বিচারক পাঁচদিনের পুলিসি হেফাজতের নির্দেশ দেন।
কৃষ্ণনগর জেলার অতিরিক্ত পুলিস সুপার(গ্রামীণ) কৃশানু রায় বলেন, দশমীর রাতে বেতাই এলাকায় মণ্ডপের গান বন্ধ করে দেওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে ঝামেলা হয়। তখন একজনকে বেধড়ক মারধর করা হয়। হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। পরিবারের তরফে নাকাশিপাড়া থানায় খুনের অভিযোগ দায়ের করা হয়। একজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিরা পলাতক। তাদের খোঁজ করা হচ্ছে। বুধবার ছিল দশমী। সেই উপলক্ষে নদীয়া জেলার অনেক পুজো মণ্ডপেই ছিল প্রতিমা নিরঞ্জনের ব্যস্ততা। বিকেল থেকেই নদীয়া জেলার বিভিন্ন ঘাটে প্রতিমা বিসর্জনের জন্য পুজো উদ্যোক্তারা ভিড় করেন। দশমীর রাতে বেতাইয়ের ওই পুজো মণ্ডপেরও প্রতিমা বিসর্জন হয়।
স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ভাসান করে মণ্ডপে ফিরেছিল ক্লাবের ছেলেরা। তখনও মাইকে গান বাজছিল। সেই গানের তালেই ফের তারা নাচতে শুরু করে। সেইসময় মণ্ডপে উপস্থিত ছিলেন ষষ্ঠী। মণ্ডপ থেকেই কোনওভাবে তাঁর ফোন উধাও হয়ে যায়। খোঁজাখুঁজি করতে তিনি মাইক বন্ধ করে দেন। তখন ক্লাবের ছেলেরা তাঁকে মারধর করে। পরিবারের লোকজন এগিয়ে এলে তাঁদেরও মারধর করা হয়। রাস্তায় একা পেয়ে ষষ্ঠীর ভাই বাবুসোনার উপর চড়াও হয় ক্লাবের ছেলেরা। লাঠি দিয়ে পিটিয়ে তাঁকে খুন করা হয় বলে অভিযোগ। ষষ্ঠীবাবু বলেন, ফোনটা খুঁজে না পাওয়ায় গানটা বন্ধ করে দিয়েছিলাম। এটাই ছিল আমাদের ভুল। ওরা আমাদের মারধর করে। 
ভীমপুরে যুবকের মৃতদেহ উদ্ধার: দশমীর দুপুরে ভীমপুর থানার কুলগাছির আদিবাসী পাড়ায় অজ্ঞাতপরিচয় এক যুবকের মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়ায়। রাস্তার পাশে ঝোপ থেকে বছর আটত্রিশের ওই যুবকের দেহ উদ্ধার করে পুলিস। একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে পুলিস মৃতের পরিচয় জানার চেষ্টা চালাচ্ছে।

7th     October,   2022
 
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ