বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
দক্ষিণবঙ্গ
 

খানাকুলের হোজাপাড়া খালের
উপর কংক্রিটের সেতুর উদ্বোধন

নিজস্ব প্রতিনিধি, আরামবাগ: রবিবার খানাকুলের হোজাপাড়া খালের উপর কংক্রিটের সেতুর উদ্বোধন হল। খানাকুলবাসীর দীর্ঘদিনের দাবি ছিল এই সেতু নির্মাণের। স্বাধীনতার ৭৫ বছরে সেই দাবি এতদিনে পূরণ হল। হুগলি জেলা পরিষদের অর্থানুকূল্যে ও তত্ত্বাবধানে ব্রিজটির নির্মাণের কাজ কিছুদিন আগেই শেষ হয়। উদ্বোধনের মধ্যে দিয়ে ব্রিজটি এদিন সর্বসাধারণের জন্য খুলে দেওয়া হয়।
খানাকুল-২ ব্লকের মাড়োখানা ও জগৎপুর গ্ৰাম পঞ্চায়েতের সংযোগস্থলে হোজাপাড়া খালের উপর সেতুটি নির্মাণ করা হয়েছে। উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হুগলি জেলা পরিষদের পূর্ত কর্মাধ্যক্ষ সুবীর মুখোপাধ্যায় সহ অন্যান্য জনপ্রতিনিধিরা। সুবীরবাবু বলেন, দীর্ঘদিন ধরেই এই সেতু নির্মাণের দাবি ছিল। এলাকার মানুষের দাবি মেনেই ৩৭ লক্ষ টাকা খরচে ২০ মিটার লম্বা ও ৫ মিটার চওড়া সেতুটি নির্মাণ করা হয়েছে। ৭৫ তম স্বাধীনতা দিবসের আগের দিন এই সেতু উদ্বোধন করতে পেরে আমরা খুবই আনন্দিত।
মাড়োখানা গ্ৰামপঞ্চায়েতের প্রধান দিলীপ কুমার বেরা বলেন, হোজাপাড়া খালের উপর আগে কাঠের সেতু ছিল। কংক্রিটের সেতু হওয়ায় যোগাযোগ ব্যবস্থার উন্নতি হল। এই এলাকার মানুষজন এরফলে খুবই উপকৃত হবেন। স্থানীয় বাসিন্দা শুভজিৎ গড়াই বলেন, দীর্ঘদিন পর পাকা সেতু নির্মাণের দাবি পূরণ হল। প্রশাসনকে ধন্যবাদ।

15th     August,   2022
 
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ