বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
দক্ষিণবঙ্গ
 

সরকারি প্রকল্পে সুবিধা পাইয়ে
দেওয়ার নামে ধর্ষণের অভিযোগ

সংবাদদাতা, রানাঘাট: সরকারি প্রকল্পে সুবিধা পাইয়ে দেওয়ার নাম করে যুবতীকে ভাড়া বাড়িতে ডেকে প্রায় ন’বছর ধরে ধর্ষণের অভিযোগ উঠেছে তৃণমূল নেতার বিরুদ্ধে। পূর্ব বর্ধমানের কেতুগ্রাম-১ ব্লকের তৃণমূলের প্রাক্তন ব্লক সভাপতি রত্নাকর দে-র বিরুদ্ধেই এই অভিযোগ উঠেছে। গত সোমবার এনিয়ে নদীয়ার হাঁসখালি থানার অভিযোগ দায়ের করেন যুবতী। যদিও ধর্ষণের অভিযোগ অস্বীকার করেছেন প্রাক্তন ওই তৃণমূল নেতা। পুলিস জানিয়েছে, অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু হয়েছে।
ওই যুবতী বলেন, প্রায় ন’বছর আগে সরকারি প্রকল্পে সুযোগ পাওয়ার জন্য ওই তৃণমূল নেতা আমাকে তার সঙ্গে যোগাযোগ রাখতে বলে। সেই সময় আমি নাবালিকা ছিলাম। কেতুগ্রাম পুরনো বাজারের কাছে একটি ভাড়া বাড়িতে, কখনও কাটোয়ায় একটি লজে ডেকে নিয়ে গিয়ে ওই নেতা ধর্ষণ করে। বিষয়টি জানাজানি হলে বাবা-মাকে ও আমাকে খুন করে দেওয়ার হুমকিও দেওয়া হয়। এছাড়াও জোর করে একাধিক সাদা কাগজে ও স্ট্যাম্প পেপারে সই করিয়ে নেয়। তারপর প্রভাব খাটিয়ে সে সাদা কাগজের সই ব্যবহার করে বিয়ের রেজিস্ট্রি সার্টিফিকেট বের করে। এনিয়ে থানায় অভিযোগ জানিয়েছি।
জানা গিয়েছে, ওই নেতার অত্যাচার সহ্য করতে না পেরে, তার হাত থেকে বাঁচার জন্য কেতুগ্রাম থেকে ওই যুবতী ও তাঁর বাবা-মা গত প্রায় এক মাস আগে পালিয়ে হাঁসখালি চলে আসেন। অভিযোগ, গত ২২মে সন্ধ্যা নাগাদ দু’জন অপরিচিত ব্যক্তি হাঁসখালিতে এসে যুবতীকে কেতুগ্রাম ফিরে যাওয়ার জন্য হুমকি দেয়।
যদিও বিষয়টি নিয়ে অভিযুক্ত নেতা রত্নাকর বলেন, দু’জনের সম্মতিতেই আমাদের রেজিস্ট্রি ম্যারেজ হয়েছে। নতুন করে ও বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছে। আমি তা জানতে পেরে প্রতিবাদ করি। যে কারণে ও আমার দেওয়া গয়না, নগদ টাকা নিয়ে অন্যত্র গা ঢাকা দিয়েছে। আমিও ওর বিরুদ্ধে আদালতে মামলা করেছি। তাই ও আমার বিরুদ্ধে এখন ধর্ষণের মিথ্যা অভিযোগ আনছে। যদিও বিষয়টি নিয়ে কেতুগ্রামের বিধায়ক শেখ শাহনওয়াজ বলেন, অভিযুক্ত রত্নাকর বর্তমানে আমাদের দলের সঙ্গে যুক্ত নেই।

25th     May,   2022
 
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ