বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
দক্ষিণবঙ্গ
 

কয়লা চোরের ছোড়া পাথরে
জখম ইসিএলের নিরাপত্তা রক্ষী

সংবাদদাতা, দুর্গাপুর: মঙ্গলবার কয়লা চোরের ছোঁড়া পাথরে ইসিএল-এর এক নিরাপত্তারক্ষী গুরুতর জখম হলেন। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। ঘটনাস্থলে সিআইএসএফ ও পুলিস আসে। জখম নিরাপত্তারক্ষীকে দুর্গাপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। অভিযুক্ত কয়লা চোর এলাকা ছেড়ে চম্পট দেয়। পুলিসে অভিযোগ দায়ের করেছে ইসিএল কর্তৃপক্ষ।
ইসিএল সূত্রে জানা গিয়েছে, এদিন কোলিয়ারি এরিয়া পরিদর্শন করতে ইসিএল-এর উচ্চপদস্থ আধিকারিক আসার জন্য এলাকায় নাকা চেকিং চলছিল।  
অণ্ডাল এলাকায় ইসিএল-এর বাঁকলো এরিয়ার এজেন্ট অফিসের সামনে দুপুর ১২টা নাগাদ একজন কয়লা চোর সাইকেলে করে কয়েক কুইন্ট্যাল কয়লা নিয়ে যাচ্ছিল। সেই সময় কর্মরত ইসিএল-এর নিরাপত্তারক্ষী মহিতোষ সৌ ওই কয়লা চোরকে রোখার চেষ্টা করেন। অভিযোগ, সেই সময় কয়লা চোর একটি পাথর ছুড়ে মহিতোষবাবুর মাথা ফাটিয়ে দেয়। রক্তাক্ত অবস্থায় তিনি মাটিতে লুটিয়ে পড়তেই এলাকা ছেড়ে চম্পট দেয় অভিযুক্ত। বাঁকোলা এরিয়ার ইসিএল-এর নিরাপত্তারক্ষী আধিকারিক মহম্মদ ইমতিয়াজ বলেন, আজ আমাদের এরিয়াতে নাকা চেকিং চলছিল। সেই সময় এক নাবালক কয়লা চোর নবগ্রাম এলাকা থেকে কয়লা চুরি করে সাইকেলে করে আনছিল। মহিতোষ সৌ তাকে বাঁধা দেয়। সেই সময় পাথর ছুড়ে মহিতোষের মাথা ফাটিয়ে চম্পট দেয় ওই চোর। তড়িঘড়ি তাঁকে প্রথমে ইসিএল-এর বাকোলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে দুর্গাপুরের হাসপাতালে ভর্তি করা হয়।  চোরকে শনাক্ত করা হয়েছে। তার নাম শেখ আরমান। উখড়া এলাকার বাসিন্দা। তার নামে পুলিসে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিস ঘটনার তদন্ত শুরু করেছে।

25th     May,   2022
 
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ