বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
দক্ষিণবঙ্গ
 

কালনায় পুকুরে তলিয়ে
ভাই-বোনের মৃত্যু, শোক

সংবাদদাতা, কালনা: কালনার নান্দাই পঞ্চায়েতের বাগানপাড়ায় পুকুরে স্নান করতে নেমে তলিয়ে মর্মান্তিক মৃত্যু হল ভাই-বোনের। মৃতদের নাম দেবিকা টুডু(৫) ও দীপ টুডু(৩)। দুই শিশুর আকষ্মিক মৃত্যুতে পরিবার সহ গোটা গ্রাম শোকস্তব্ধ। 
স্থানীয় ও পুলিস সূত্রে জানা গিয়েছে, বাগানপাড়ার বাসিন্দা জেনা টুডু প্রতিদিনের মতো মঙ্গলবার সকালে স্ত্রীকে নিয়ে কাজে চলে যান। বাড়িতে তাঁদের দশ বছরের মেয়ে মনীষা, দেবিকা ও দীপ ছিল। এদিন সকাল ৮টা নাগাদ দেবিকা ও দীপ স্থানীয় অঙ্গনওয়াড়ি কেন্দ্র থেকে বাড়ি ফেরে। এরপর সাবান নিয়ে দুই ভাই বোন বাড়ির কাছে একটি পুকুরে স্নান করতে যায়। মনীষা তখন বাড়িতে ছিল। কিছুক্ষণ পর গ্রামের এক যুবক দীপকে জলে ভাসতে দেখে উদ্ধার করেন। এরপরই জল দেবিকার মৃতদেহ উদ্ধার হয়। প্রতিবেশীদের ধারণা, প্রথমে ছোট ভাই স্নান করতে গিয়ে জলে পড়ে গেলে দিদি তুলতে গিয়ে সেও তলিয়ে যায়। মৃতদের কাকা সঞ্জিত টুডু বলেন, আমরা সবাই সকালে কাজে চলে যাই। এদিনও প্রতিদিনের মতো দাদা ও বউদি কাজে যায়। ভাইপো-ভাইঝি বাড়িতে ছিল। পুকুর পাড়ে সাবান পড়ে থাকতে দেখি। আমাদের অনুমান, স্নান করতে গিয়েই ডুবে গিয়েছে।
অন্যদিকে, এদিন বিকেলে নাগাদ কালনা নান্দাই দুর্গাপুর রেল গেটের কাছে এসটিকেকে রোডে পথ দুর্ঘটনায় মৃত্যু হয় এক বাইক আরোহীর। মৃতের নাম লোকনাথ হাঁসদা(২৭)। তাঁর বাড়ি সমুদ্রগড়ে। এই ঘটনায় আরও এক আরোহী জখম হয়েছেন। তাঁকে কালনা সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।  স্থানীয় সূত্রে জানা গিয়েছে, একটি বাইকে ওই দু’জন নান্দাই দুর্গাপুর এসটিকেকে রোড ধরে যাচ্ছিলেন। সেই সময় একটি ট্রাকের সঙ্গে বাইকের সংঘর্ষ হয়। দু’জনই রাস্তায় ছিটকে পড়েন। জখম অবস্থায় কালনা হাসপাতালে আনা হলে চিকিৎসক একজনকে মৃত বলে জানান। অপরজনের অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসক জানিয়েছেন।

25th     May,   2022
 
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ