বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
দক্ষিণবঙ্গ
 

মৃত্যুকালীন অর্থের সুবিধা পেতেই মেয়ের
প্রেমিককে ব্যবহার করে স্বামীকে খুন
কুলটির ঘটনায় গ্রেপ্তার স্ত্রী সহ ৪

নিজস্ব প্রতিনিধি, কুলটি: মৃত্যুকালীন আর্থিক সুবিধা ভোগ করার জন্য স্বামীকে খুন করতে মেয়ের প্রেমিককে ব্য‌বহার করল স্ত্রী। প্রেমিক‌ই বন্ধু মারফত মুঙ্গের থেকে সুপারি কিলার এনে খুন করে প্রাক্তন ইসিএল কর্মীকে। বুধবার কুলটি থানার আদিবাসী গ্রাম বাঁধনামোয় শ্যুটআউটে খুনের ঘটনায় এমনই চাঞ্চল্যকর তথ্য পেল পুলিস। ৩৬ ঘণ্টার মধ্যেই স্ত্রী ও মৃতের মেয়ের প্রেমিক এবং তার দুই বন্ধুকে গ্রেপ্তার করেছে পুলিস। শার্প শ্যুটারকে ধরতে ভিনরাজ্যে পাড়ি দিয়েছে পুলিস। আদিবাসী ব্যক্তিকে খুনের ঘটনায় এলাকায় তীব্র উত্তেজনা ছড়িয়েছিল। আসানসোল-পুরুলিয়া রাজ্য সড়ক অবরোধ করে আন্দোলনে নামেন আদিবাসীরা। বৃহস্পতিবার রাতে মৃতের স্ত্রীকে পুলিস গ্রেপ্তার করার পরই ঘটনা পরিষ্কার হয়। ফের শুক্রবার গ্রামে উত্তেজনা তৈরি হয়। অভিযুক্তের বাড়ি ভাঙচুরের সম্ভাবনাও তৈরি হয়। যদিও বিশাল পুলিস বাহিনী চলে যাওয়ায় তা রোখা গিয়েছে।
ডিসি(পশ্চিম) অভিষেক মোদি বলেন, বুধবার এক ব্য‌঩ক্তিকে গুলি করে খুন করা হয়। স্বামী মারা গেলে আর্থিক সুবিধা মিলবে এই আশাতেই স্ত্রী খুনের পরিকল্পনা করে। চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। ভিনরাজ্যের সুপারি কিলারের খোঁজ চলছে। 
বুধবার গ্রামের একপাশে থাকা ফুটবল মাঠের সামনে ঝুপড়ি দোকানে খুন হন প্রাক্তন ইসিএলের কর্মী পরেশ মারাণ্ডি। তাঁকে লক্ষ্য করে একাধিক গুলি চালানো হয়। তিনটি গুলি শরীরে লাগে। পুলিস জানিয়েছে, পরেশবাবু ইসিএলের শীতলপুর গেস্ট হাউসে মালির কাজ করতেন। তিন বছর হল তিনি কাজ থেকে বরখাস্ত হয়েছেন। তার আগে থেকেই স্ত্রী মঙ্গলি মারাণ্ডি(মেঝান), দুই মেয়ে ও ছেলের সঙ্গে তাঁর সম্পর্ক ছিল না। তিনি ভাইয়ের কাছেই থাকতেন। এরপরই মঙ্গলি স্বামীকে মেরে ইসিএল থেকে আর্থিক সুবিধা নেওয়ার ষড়যন্ত্র করে। তার ছোট মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল বিক্কি নুনিয়ার। ওই থানারই সোদপুরের বিক্কির সঙ্গে তার বন্ধু সন্দীপ নুনিয়াও মঙ্গলিদের বাড়ি আসত। মেয়ের প্রেমিক ও তার বন্ধুর সঙ্গে আলোচনা করে মঙ্গলি তার স্বামীকে মারার ছক কষে। গত ৫ ডিসেম্বর থেকে তিনজন মিলে খুনের পরিকল্পনা চলছিল। সন্দীপের বন্ধু শীতলপুরের বিশাল পাশোয়ানের সঙ্গে যোগাযোগ করে বিক্কি। বিশাল যোগাযোগ করে মুঙ্গেরে তার পরিচিত সুপারি কিলার হিমাংশু পাশোয়ানের সঙ্গে। আড়াই লক্ষ টাকায় খুন করার চুক্তি হয়। পরিকল্পনা মতো হিমাংশু ট্রেনে করে শনিবারই চলে আসে। সন্দীপের বাড়িতে আশ্রয় নেয়। এবার শিকারের গতিবিধি রেইকি করা শুরু করে তারা। মঙ্গলবার বিকেলেই পরেশবাবুকে খুন করার চেষ্টা করা হয়। কিন্তু স্থানীয় কিছু লোক চলে আসায় তা হয়নি। বুধবার সকালে পরেশবাবু মাঠের ধারে ঝুপড়ি দোকানে বসে আছেন বলে খবর দেয় মঙ্গলি। সন্দীপ হিমাংশুকে নিয়ে অটোয় করে গ্রামের রাস্তার মোড়ে নেমে যায়। সেখানে বাইক নিয়ে হাজির হয় বিশালও। তারপর শার্প শ্যুটার গুলি করে বিশালের বাইকে চেপেই সন্দীপকে নিয়ে এলাকা ছাড়ে। পুলিস তদন্তে নেমে স্ত্রীর পাশাপাশি বিক্কি, সন্দীপ, বিশালকে গ্রেপ্তার করে। উদ্ধার হয়েছে খুনে ব্যবহৃত অস্ত্র ও বাইকও।

22nd     January,   2022
 
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ