বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
দক্ষিণবঙ্গ
 

পলাশীপাড়ায় বাইক, মোটরভ্যানের
মুখোমুখি সংঘর্ষে যুবকের মৃত্যু

সংবাদদাতা, তেহট্ট ও চাপড়া: বৃহস্পতিবার রাতে পলাশীপাড়া থানার রাধানগরে বাইক ও মোটরভ্যানের মুখোমুখি সংঘর্ষে এক যুবকের মৃত্যু হয়েছে। মৃতের নাম বুদ্ধদেব হালদার(৩৫)। তাঁর বাড়ি মুর্শিদাবাদ জেলার নওদা থানার রতনপুরে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওইদিন রাতে পলাশীপাড়া থেকে কাজ সেরে বাইকে করে বাড়ি ফিরছিলেন বুদ্ধদেব। রাধানগরে উল্টো দিক থেকে আসা কলাবোঝাই একটি মোটরভ্যান তাঁকে ধাক্কা মারে। স্থানীয় বাসিন্দারা গুরুতর জখম অবস্থায় তাঁকে পলাশীপাড়া গ্রামীণ স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।
 নাকাশিপাড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু: শুক্রবার সকালে নাকাশিপাড়ার বেথুয়াডহরি স্টেশন পাড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক প্রৌঢ়ের মৃত্যু হয়েছে। পুলিস জানিয়েছে, মৃতের নাম দিলীপ মোদক(৫৭)। এদিন সকালে তিনি বাড়িতে জলের ট্যাঙ্ক পরিষ্কার করছিলেন। সেই সময় তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন। 
 পলাশীপাড়ায় অগ্নিদগ্ধ হয়ে বধূর মৃত্যু: শুক্রবার পলাশীপাড়া থানার বার্ণিয়ায় অগ্নিদগ্ধ হয়ে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। পুলিস জানিয়ে, মৃতার নাম রেখা কর্মকার(৪৫)। শারীরিক অসুস্থতার কারণে দীর্ঘদিন ধরেই তিনি মানসিক অবসাদে ভুগছিলেন। 
এদিন সকালে নিজের ঘরেই তাঁকে অগ্নিদগ্ধ অবস্থায় দেখতে পান পরিবারের লোকজন। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে পলাশীপাড়া প্রীতিময় গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। প্রাথমিক তদন্তে পুলিসের অনুমান, মানসিক অবসাদে গায়ে আগুন লাগিয়ে তিনি আত্মঘাতী হয়েছেন।

22nd     January,   2022
 
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ