বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
দক্ষিণবঙ্গ
 

সরকারি কর্মচারী সংগঠনকে আরও মজবুত করার বার্তা দিলেন মন্ত্রী

নিজস্ব প্রতিনিধি, বর্ধমান: পশ্চিমবঙ্গ রাজ্য সরকারি কর্মচারী সংগঠনকে আরও মজবুত করার বার্তা দিলেন মন্ত্রী স্বপন দেবনাথ। শনিবার বর্ধমানের টাউন হলে জেলার সমস্ত দপ্তরের সরকারি কর্মচারীদের নিয়ে সাংগঠনিক সভার আয়োজন করে তৃণমূল কংগ্রেস প্রভাবিত পশ্চিমবঙ্গ রাজ্য সরকারি কর্মচারী ফেডারেশন। সভায় মন্ত্রী ছাড়াও উপস্থিত ছিলেন তৃণমূলের জেলা সভাপতি তথা বিধায়ক রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়, জেলা পরিষদের সভাধিপতি শম্পা ধাড়া, সংগঠনের চেয়ারম্যান পার্থ চট্টোপাধ্যায় প্রমুখ।
সভা থেকে রাজ্য সরকারি কর্মচারীদের উজ্জীবিত করেন স্বপনবাবু। পাশাপাশি জেলার সংগঠনকে গ্রাউন্ড জিরো থেকে সুসংগঠিত করার বার্তা দেন। এছাড়াও কর্মচারীদের রাজ্য সরকারের জনকল্যাণমূলক প্রকল্প, যেমন লক্ষ্মীর ভাণ্ডার, স্টুডেন্ট ক্রেডিট কার্ড, দুয়ারে রেশন, কৃষক বন্ধু, মানুষের কাছে আরও বেশি করে তুলে ধরার কথা বলেন।
মন্ত্রী বলেন, করোনা মহামারীর মতো প্রতিকূল পরিস্থিতিতেও সরকারি কর্মচারীরা আমাদের অনেক সাহায্য করেছেন। তার জন্য আমরা তাঁদের কাছে কৃতজ্ঞ। তবে সংগঠনকে আরও দৃঢ় করতে হবে। যাতে বাইরের কেউ এসে আমাদের টলাতে না পারে। কিছু সমস্যা রয়েছে, সেগুলি আলোচনার মাধ্যমে সমাধান করা হবে।
তৃণমূলের জেলা সভাপতি বলেন, পারিপার্শ্বিক কোনও সংগঠন নয়, একটাই সংগঠন হতে হবে। এক ছাতার তলায় কাজ করতে হবে। বাম জমানায় সরকারি কর্মচারীদের উপর বাড়তি চাপ থাকত। তবে কর্মচারীদের নিজেরা দায়িত্ব নিয়ে সরকারি প্রকল্পগুলিকে মানুষের কাছে পৌঁছে দিতে হবে। কর্মচারীদের যে দাবি দাওয়াগুলি রয়েছে, সেগুলি আমরা অবশ্যই আলোচনার মাধ্যমে সম্পূর্ণ করব।

28th     November,   2021
 
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ