বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
দক্ষিণবঙ্গ
 

ঝাড়খণ্ডে পিকআপ ভ্যান উল্টে বাঁকুড়া ও পুরুলিয়ার চারজনের মৃত্যু, শোক

সংবাদদাতা, পুরুলিয়া: ভিনরাজ্যে কাজ করতে গিয়ে ঝাড়খণ্ডের পটমদা এলাকায় পিকআপ ভ্যান উল্টে চারজনের মৃত্যু হয়েছে। তাঁদের মধ্যে তিনজন বরাবাজারের সিঁদরি পঞ্চায়েত এলাকার ও একজন বাঁকুড়ার খাতড়ার বাসিন্দা। পুলিস সূত্রে জানা গিয়েছে, মৃতদের নাম নির্মল মাহাত(৪৫), দুর্যোধন মাহাত(২৫), কৃত্তিবাস মাহাত(৩০) ও সঞ্জয় কর্মকার(৩০)। দুর্ঘটনার খবর গ্রামে পৌঁছতেই শোকের ছায়া নেমে আসে। শনিবার বিকেল পর্যন্ত মৃতদেহ গ্রামে পৌঁছয়নি। পুরুলিয়া জেলা পরিষদের সদস্যা সুমিতা সিং মল্ল বলেন, বরাবাজার থানা এলাকার তিনজনের মৃত্যু হয়েছে।
স্থানীয় ও পুলিস সূত্রে জানা গিয়েছে, সঞ্জয়বাবুর বাড়ি খাতড়ায়। বাকিরা বরাবাজার থানা এলাকার বাসিন্দা। ওই পিকআপ ভ্যানেই ছিলেন বরাবাজারের বাসিন্দা বৃন্দাবন মাহাত।
তিনি বলেন, কাজের জন্য বিশাখাপত্তনমে যাচ্ছিলাম। ঝাড়খণ্ডের পটমদা থানার ধুসরা এলাকায় একটি গর্তকে পাশ কাটাতে গিয়ে পিকআপ ভ্যানটি উল্টে যায়। ঘটনাস্থলেই দু’জনের মৃত্যু হয়। বাকি দু’জনের মৃত্যু হয়েছে স্থানীয় হাসপাতালে। তিনি আরও বলেন, অন্যান্যবার বাসে চেপেই আমরা অন্য রাজ্যে কাজে যেতাম। এবারই পিকআপ ভ্যান ভাড়া করেছিলাম। মোট ৩২ জন ছিলাম। তাঁদের মধ্যে অধিকাংশজনই পুরুলিয়ার বাসিন্দা। 
ওই গাড়িতেই থাকা মলয় কুমার মাহাত বলেন, ভিনরাজ্যে রঙের কাজ করার জন্য যাচ্ছিলাম। এলাকায় কাজ পেলে ভিনরাজ্যে কেন যাব বলুন? রাতে দুর্ঘটনার খবর পেয়ে বাড়ির লোকজন গাড়ি নিয়ে গিয়ে আমাদের নিয়ে আসেন।
বরাবাজারের বিডিও মাসুদ রাইহান বলেন, ঝাড়খণ্ডের ঘটনা। তবে জানতে পেরেছি বরাবাজার থানা এলাকার দু’জনের  মৃত্যু হয়েছে। বাকি বিস্তারিত তথ্য জানি না। পরিবারের লোকজনের কোনওরকম সমস্যা হলে অবশ্যই পাশে থাকবে প্রশাসন। কাজ না পেয়েই বাইরে যাচ্ছিলেন, একথা পুরোপুরি বলা যায় না। সিঁদরি গ্রাম পঞ্চায়েত বরাবাজার ব্লক তথা পুরুলিয়া জেলার অন্যতম ভালো গ্রাম পঞ্চায়েত।

28th     November,   2021
 
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ