বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
দক্ষিণবঙ্গ
 

পরকীয়া প্রেমের জেরে বচসা, বিষ খেয়ে মহিলা আত্মঘাতী

সংবাদদাতা, কালনা: বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে বিষ খেয়ে আত্মঘাতী হলেন এক মহিলা। মৃতার নাম ষষ্ঠী হাজরা (৪৫)। বাড়ি মন্তেশ্বর থানার কালুইগ্রামে। এই ঘটনায় পুলিস এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে। ধৃতের নাম বিশ্বনাথ হাজরা। বাড়ি সিংহালি গ্রামে।
স্থানীয় ও পুলিস সূত্রে জানা গিয়েছে, মন্তেশ্বরের কালুইগ্রামের বাসিন্দা ষষ্ঠী হাজরার সঙ্গে সিংহালি গ্রামের বাসিন্দা বিশ্বনাথ হাজরার বিবাহ বহির্ভূত সম্পর্ক গড়ে ওঠে (উভয়ে বিবাহিত)। মাস খানেক আগে দু’জনে পালিয়ে গিয়ে বর্ধমানের তালিতে থাকা শুরু করেন। কিন্তু পরকীয়া সম্পর্কের মধুচন্দ্রিমা বেশিদিন যেতে না যেতেই ষষ্ঠী নিজের বাড়ি আসবে বলে জানান। কিন্তু বিশ্বনাথ তাঁকে আসতে দিতে নারাজ। শুক্রবার সকালে ষষ্ঠী মন্তেশ্বরে চলে আসেন। পিছু পিছু বিশ্বনাথও আসেন। মালডাঙার কাছে দু’জনের দেখা হয়। দু’জনেই বচসায় জড়িয়ে পড়েন। এরপর ষষ্ঠী বিষ খেয়ে কালুই গ্রামে নিজের বাড়িতে ফিরে এসে অসুস্থ হয়ে পড়েন। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে বর্ধমান মেডিক্যাল হাসপাতালে ভর্তি করলে বিকেলে মারা যান। এই ঘটনায় মহিলার বাড়ির লোকেরা মন্তেশ্বর থানায় আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ দায়ের করলে পুলিস তদন্তে নেমে বিশ্বনাথ হাজরাকে গ্রেপ্তার করে। 
শুক্রবার গভীর রাতে মালডাঙা রোডে টহল দেবার সময় পাকুরমুরি ব্রিজের কাছে কয়েকজনকে সন্দেহজনক অবস্থায় ঘোরাঘুরি করতে দেখে চারজনকে ধরে  মন্তেশ্বর থানার পুলিস। ধৃতরা হল সাজাই শেখ, তোপি মীর, শীতল বেসরা, মোতাই শেখ। তাদের কাছ থেকে ভোজালি, রড়, দড়ি প্রভৃতি উদ্ধার হয়। অপর একটি ঘটনায় চালকরা বৈধ কাগজপত্র দেখাতে না পারায় মন্তেশ্বর থানার পুলিস তিনটি বালি বোঝাই ট্রাক আটক করেছে। গ্রেপ্তার করা হয়েছে গাড়ির চালকদের। শনিবার ভোরে মন্তেশ্বর-নাদনঘাট রোডে টহল দেবার সময় ওই গাড়িগুলি আটক করে পুলিস।

28th     November,   2021
 
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ