বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
দক্ষিণবঙ্গ
 

এত উন্নয়ন দেশের আর অন্য কোনও রাজ্যে হয়নি
বর্ধমান ও কালনায় ভোটপ্রচারে বললেন দেব

নিজস্ব প্রতিনিধি, বর্ধমান ও সংবাদদাতা, কালনা: বাংলা আগে থেকেই সোনার বাংলা হয়ে আছে। এত উন্নয়ন দেশের আর কোনও রাজ্যে হয়নি। তাই এই সরকার থাকলে বাংলায় আরও উন্নয়ন হবে। বাংলার মুখ উজ্জ্বল হবে। শনিবার পূর্ব বর্ধমানে দু’টি নির্বাচনী জনসভা‌য় এসে একথা বলেন সাংসদ তথা অভিনেতা দীপক অধিকারী ওরফে দেব। এদিন প্রথমে  কালনা বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী দেবপ্রসাদ বাগের সমর্থনে এক নির্বাচনী জনসভায় তিনি বক্তব্য রাখেন। তারপর হেলিকপ্টারে চেপে চলে আসেন বর্ধমান দক্ষিণ কেন্দ্রের তৃণমূল প্রার্থী খোকন দাসের সমর্থনে দ্বিতীয় নির্বাচনী জনসভায়।
কালনার কাঠিগঙ্গা ফুটবল ময়দানে জনসভায় দেব ছাড়াও উপস্থিত ছিলেন পূর্ব বর্ধমান জেলা তৃণমূল সভাপতি তথা রাজ্যের মন্ত্রী স্বপন দেবনাথ সহ অন্যান্যরা। এদিন দেব বলেন, ধর্ম নিয়ে রাজনীতি হচ্ছে। আপনাদের ভাবতে হবে, যারা হিন্দু-মুসলিম ভাগাভাগি করছে। বাংলার সংস্কৃতি, কৃষ্টি নষ্ট করার চেষ্টা করছে, তাতে কী লাভ। ধর্মের হাত শক্ত করলে একটা সময় মন্দির থাকবে, মসজিদ থাকবে। থাকবে না স্কুল, হাসপাতাল। গড়ে উঠবে না রাস্তা। ধর্ম জিতলে, মুনুষ্যত্ব হেরে যাবে। মানুষ জিতলে ধর্ম বাঁচবে, মানুষ বাঁচবে, দেশ বাঁচবে। আমরা দেখেছি, করোনা মহামারীর সময় বাংলার মুখ্যমন্ত্রী জীবনকে বাজি রেখে রাস্তায় নেমে মানুষের পাশে দাঁড়িয়েছেন। রেশনে বিনামূল্যে খাদ্যসামগ্রী দিয়েছেন। তৃণমূলের কর্মীরা পাশে দাড়িয়েছেন। বাংলায় আজ নারীরা সুরক্ষিত। পেট্রল, ডিজেল ও গ্যাসের দাম বৃদ্ধিতে গরিবদের সমস্যা হচ্ছে। আপনারা মিথ্যা প্রচারে প্রভাবিত হবেন না। তাই উন্নয়নে, আপদে, বিপদে পাশে থাকে এমন সরকারই আমরা চাই। এমন সরকারই আবার দরকার। 
এদিন বর্ধমান পুরসভার ১৪ নম্বর ওয়ার্ডে জাগরণী গ্রাউন্ডে দেবকে ঘিরে উচ্ছ্বাসে মাতেন বাসিন্দারা। অনেকে দেবের সঙ্গে হাত মেলান। এমনকী বক্তব্য থামিয়ে বাসিন্দাদের সঙ্গে হাত মেলান অভিনেতা। দেব করোনা সংক্রমণ রুখতে মাস্ক পরার ব্যাপারে সকলকে সচেতন হতে বলেন। এলাকার এক যুবতী বলেন, আগে সিনেমার পর্দায় দেবকে দেখেছি। এবার সামনে থেকে দেখলাম।

11th     April,   2021
 
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ