বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
উত্তরবঙ্গ
 

সি হর্স পাচার কাণ্ডে
ধৃত আরও একজন

সংবাদদাতা, নকশালবাড়ি: শনিবার নকশালবাড়িতে ফের সি হর্স সহ এক যুবকে গ্রেপ্তার করা হয়। বনবিভাগ জানিয়েছে, ধৃতের নাম কঙ্কন রাহা। সে নকশালবাড়ির উত্তর রথখোলার বাসিন্দা। গত মঙ্গলবার নকশালবাড়ির বাসস্ট্যান্ড থেকে প্রায় ৫ কেজি শুকনো সি হর্স সহ উত্তর দিনাজপুর জেলার বাসিন্দা ফেইজ আহমেদকে গ্রেপ্তার করা হয়। 
বনবিভাগ সূত্রে জানা যায়, ফেইজকে হেফাজতে নিয়ে তদন্ত শুরু করা হলে গত বুধবার দার্জিলিংয়ের রঙ্গিত চা বাগান থেকে জীবন থাপা নামে আরও একজনকে গ্রেপ্তার করা হয়। এরপর বৃহস্পতিবার দার্জিলিংয়ের জোরবাংলো থেকে সুজিত তামাং বলে একজনকে গ্রেপ্তার করা হয়। এরপর ধৃতদের জিজ্ঞাসাবাদের পর রথখোলার ওই যুবকের হদিস পায় বনবিভাগ। এরপর এদিন কার্শিয়াং ডিভিশনের এডিএফও ভুপেন বিশ্বকর্মার নেতৃত্বে নকশালবাড়ির রথখোলাতে কঙ্কনের বাড়িতে অভিযান চলে। এরপর তাকে জেরা করে রায়পাড়ার বাসিন্দা মনোজ রায়ের বাড়ি থেকে প্রায় সাড়ে ৮ কেজি বস্তা বন্দি সি হর্স উদ্ধার হয়। 
কার্শিয়াং ডিভিশনের ডিএফও হরিকৃষ্ণণ পি জে বলেন, এই ঘটনায় এনিয়ে মোট ৪জন গ্রেপ্তার হয়েছে। সব মিলিয়ে দুই দফায় সাড়ে ১৩ কেজি শুকনো সি হর্স উদ্ধার হয়েছে। এই ঘটনায় আরও একজনের হদিস পেয়েছে বনবিভাগ। তার খোঁজে তল্লাশি শুরু হয়েছে।  নিজস্ব চিত্র। 

29th     January,   2023
 
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ