বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
উত্তরবঙ্গ
 

বিয়েবাড়ি যাওয়ার পথে দুর্ঘটনায়
মৃত্যু হল ভাই ও দিদির, জখম ১০

 

সংবাদদাতা, পুরাতন মালদহ: শুক্রবার রাতে বিয়েবাড়ি যাওয়ার পথে মালদহের মুচিয়ায় মর্মান্তিক পথ দুর্ঘটনায় দু’জনের মৃত্যু হয়েছে। পুলিস সূত্রে জানা  গিয়েছে,  মৃতরা হলেন ছবি কর্মকার(৫০) এবং অসীম কর্মকার(৪৫)। তাঁরা সম্পর্কে দিদি ও ভাই। দুর্ঘটনায় শিশু ও মহিলা সহ আরও ১০ জন জখম হয়েছেন। জখমদের মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই তাদের চিকিৎসা চলছে। সকলেরই  বাড়ি হবিবপুর থানার আইহোর নামাপাড়া গ্রামে। মৃতের পরিবার সূত্রে জানা গিয়েছে, রাতে একটি অটোতে করে ১৫ জন পুরাতন মালদহের কোর্ট স্টেশন সংলগ্ন সাহাপাড়া এলাকায় একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন। রাত ১০টা নাগাদ মালদহ - নালাগোলা রাজ্য সড়কের মুচিয়ার  মহাদেবপুর মহামায়া মন্দির সংলগ্ন স্থানে একটি পিকআপ ভ্যান তাঁদের অটোর পিছন থেকে ধাক্কা মারলে দুর্ঘটনাটি ঘটে। ঘটনায় শোকাচ্ছন্ন হয়ে পড়ে গোটা গ্রাম। দুর্ঘটনার খবর ছড়িয়ে পড়তেই বিয়েবাড়ির আনন্দের অনুষ্ঠান বিষাদে পরিণত হয়। ঘাতক পিকআপ ভ্যানটি নিয়েই পালিয়ে যায় চালক।   
মালদহ থানার আইসি হীরক বিশ্বাস বলেন, আইহোর কয়েকজন বাসিন্দা একটি অটোতে করে বিয়ে বাড়ি যাচ্ছিলেন। রাতে মহাদেবপুরে ওই অটোর সাথে একটি পিকআপ ভ্যানের ধাক্কা লাগলে দু’জনের মৃত্যু হয় এবং ১০ জন জখম হন। দুর্ঘটনাটি কীভাবে ঘটল তার কারণ খতিয়ে দেখা হচ্ছে। ঘাতক গাড়ির খোঁজ চলছে। এবিষয়ে মৃত ছবি কর্মকারের আত্মীয় সুবোধ কর্মকার বলেন, রাতে ১৫ জন মিলে পুরাতন মালদহের একটি বিয়ের বাড়িতে নিমন্ত্রণ রক্ষা করতে যাচ্ছিল। রাত ১০ টা নাগাদ ওই অটোকে একটি পিক আপ ভ্যান ধাক্কা মেরে পালিয়ে যায়। ঘটনাস্থলে বউদির মৃত্যু হয়। পরে হাসপাতালে বউদির ভাইও মারা যায়। আমরা এখনও ভাবতেই পারছি না এরকম অঘটন ঘটতে পারে।  
স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রাতে পুরাতন মালদহের কোর্ট স্টেশন এলাকার সাহাপাড়া এলাকায় মেয়ের বিয়ের অনুষ্ঠান ছিল। ছবিদেবী ও অসীম কর্মকার কনের নিকট আত্মীয়। সেই সুবাদে পরিবারের সকলে একটি আটো ভাড়া করে বিয়েবাড়ির দিকে রওনা দেন। ওই অটোতে থাকা জখমরা জানিয়েছেন, মহাদেবপুর পেরিয়েই মহামায়া মন্দিরের কাছে পিছন থেকে একটি পিকআপ ভ্যান দ্রুতগতিতে এসে অটোর ডান দিকে ধাক্কা মারে। এতে অটো দুমড়ে মুচড়ে যায়। ডান দিকের যাত্রীর আসনে বসেছিলেন ছবিদেবী। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। পরে হাসপাতালে তাঁর ভাই অসীমবাবুর মৃত্যু হয়।  
 দুর্ঘটনাগ্রস্ত আটো খতিয়ে দেখছে পুলিস। -নিজস্ব চিত্র

27th     November,   2022
 
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ