বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
উত্তরবঙ্গ
 

হাতে ছুরি তুলে পর পর ন’জনকে
জখম, বাদ গেল না কুকুর-ছাগলও  
মানসিক ভারসাম্যহীনের তাণ্ডবে আতঙ্ক ধূপগুড়িতে

 

সংবাদদাতা, ময়নাগুড়ি: দু’হাতে দুটো ছুরি নিয়ে তাণ্ডব চালালো এক যুবক। জখম করল পর পর ন’জনকে। শনিবার সকালে ভয়ঙ্কর এই ঘটনা ঘটে ধূপগুড়িতে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সামনে যাকেই পেয়েছে, তার শরীরে ছুরি চালিয়ে দিয়েছে। বাদ যায়নি কুকুর, ছাগলও। পুলিস ও স্থানীয় সূত্রের খবর, নিজের আত্মীয় সহ মোট ৯ জনের শরীরে ছুরি চালিয়েছে ওই যুবক। তাঁজেদর মধ্যে ৪ জনকে গুরুতর জখম অবস্থায় জলপাইগুড়ি জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। আত্মীয়রা জানিয়েছেন, ওই যুবক মানসিক ভারসাম্যহীন। শনিবার সকালে এই ঘটনাকে কেন্দ্র করে ধূপগুড়িতে ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে। পরে তইজুল হক নামে অভিযুক্ত যুবককে পুলিস আটক করে চিকিৎসার জন্য ধূপগুড়ি হাসপাতালে ভর্তি করেছে। গোটা ঘটনার তদন্তে নেমেছে ধূপগুড়ি থানার পুলিস। 
স্থানীয় সূত্রের খবর, ধূপগুড়ির সাঁকোয়াঝোরা-১ গ্রাম পঞ্চায়েত এলাকার বাসিন্দা ওই যুবক। স্থানীয় বাসিন্দা লালমোহন রায় বলেন, আমরা যেটুকু জানতে পেরেছি ওই যুবক মানসিক ভারসাম্যহীন। তাকে তার আত্মীয় এদিন সকালে চা খেতে ডাকে। সেই সময়ই সে হামলা চালায়। যে বাড়িতে চা খেতে গিয়েছিল, সেখানেই ছুরি পেয়ে যায়। এরপরেই সে একের পর এক হামলা চালায়। এক এক করে ন’জনকে ছুরি দিয়ে আঘাত করে। বাদ যায়নি আত্মীয় পরিজনও। এছাড়া কুকুর ও ছাগলকেও ছুরি দিয়ে আঘাত করে। এমনকী স্থানীয় একটি খড়ের পুঞ্জিতেও আগুন ধরিয়ে দেয়। পরে বাসিন্দারা সেই আগুন নেভান। 
ছুরি আঘাতে জখম নূর হোসেন বলেন, বর্তমানে আমি জলপাইগুড়ি হাসপাতালে চিকিৎসাধীন। অভিযুক্ত তইজুল আমার মামাতো ভাই। এদিন সকালে সে প্রথমে ছুরি দিয়ে আমার মামা, মামীকে দু’বার করে আঘাত করে। তাঁদের চিৎকার শুনে ঘর থেকে বাইরে বের হয়ে আমিও চিৎকার শুরু করি। সেই সময় সে দু’হাতে ছুরি নিয়ে তাণ্ডব করতে থাকে। একের পর একজনকে ছুরি দিয়ে আঘাত করে। আমি তার সামনে পড়ে গেলে আমাকেও আঘাত করে। পরে আমার প্রতিবেশী বাড়ির লোকজনদেরও সে কোপ মেরেছে। আসলে ও মানসিক ভারসাম্যহীন। বাড়ির বাইরে জমিতে পলিথিন দিয়ে ঘর বানিয়ে থাকে। এদিন সকালে কেন এমন ঘটনা ঘটাল, তা বুঝে উঠতে পারছি না। আমরা ন’জন জখম হয়েছি। তারমধ্যে চার জন জলপাইগুড়ি হাসপাতালে ভর্তি রয়েছে। 
ধূপগুড়ি থানার আইসি সুজয় তুঙ্গা বলেন, অভিযুক্ত যুবককে এলাকার লোকজন আটকে রেখেছিল। তারও কিছু কিছু জায়গায় আঘাত রয়েছে। ইতিমধ্যেই আমরা ওই যুবককে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছি। তার চিকিৎসা চলছে।

27th     November,   2022
 
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ