বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
উত্তরবঙ্গ
 

যুবতীর হাত-পা বাঁধা অর্ধনগ্ন দেহ
উদ্ধার, ধর্ষণের পর খুনের অভিযোগ

সংবাদদাতা, পুরাতন মালদহ: শনিবার সকালে মালদহের গাজোল ব্লকের বৈরগাছি-২ গ্রাম পঞ্চায়েতের  একলাখি পাঁচকলমা গ্রামের ধান খেত থেকে এক যুবতীর অর্ধনগ্ন ও হাত-পা বাঁধা মৃতদেহ উদ্ধার হয়েছে। এই ঘটনাকে ঘিরে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিস সূত্রে জানা গিয়েছে, ২২ বছর বয়স্ক ওই যুবতী শুক্রবার সন্ধ্যার পর থেকে নিখোঁজ ছিলেন। এদিন ধান খেত থেকে তাঁর মৃতদেহ উদ্ধার হওয়ায় শোরগোল পড়ে যায়। বাসিন্দাদের দাবি, ওই যুবতীকে ধর্ষণের পর খুন করা হয়েছে। পরিবারের সদস্যরাও একই অভিযোগ তুলেছেন। গাজোল থানার পুলিস মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদহ মেডিক্যালে পাঠিয়েছে। এনিয়ে গাজোল থানায় মৃতের পরিবারের তরফে অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে গাজোল থানার পুলিস তদন্ত শুরু করেছে। 
এবিষয়ে মৃতের দাদা বলেন, সন্ধ্যার সময় বোন পাশের আত্মীয়র বাড়িতে থাকতে গিয়েছিল। সেখানে রাত থাকবে বলে আমরা জানতাম। সকালে জানতে পারি বোনের মৃতদেহ ধান খেতে পড়ে রয়েছে। কে বা কারা তাঁকে ধর্ষণের পর নৃশংসভাবে খুন করেছে। এবিষয়ে পুলিসকে লিখিত আকারে সব জানিয়েছি। আমরা চাই পুলিস অভিযুক্তদের খুঁজে বের করে কঠোর শাস্তির ব্যবস্থা করুক।এবিষয়ে জেলার অতিরিক্ত পুলিস সুপার (সদর) অমিত কুমার সাউ বলেন, গাজোলের বৈরগাছি একলাখিতে এক যুবতীর মৃতদেহ উদ্ধার হয়েছে। ধান খেতের মধ্যে তাঁর মৃতদেহ পড়ে ছিল। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর কারণ জানা যাবে। মৃতের পরিবারের অভিযোগের ভিত্তিতে আমরা তদন্ত শুরু করেছি। নাম প্রকাশে অনিচ্ছুক এক তদন্তকারী অফিসার বলেন, ধর্ষণের বিষয়টি এখনই স্পষ্ট নয়। আমরা  সমস্ত সম্ভাবনা খতিয়ে দেখছি। 
পরিবার সূত্রে জানা গিয়েছে, ওই যুবতী শুক্রবার সন্ধ্যা ৬টায় বাড়ি থেকে পার্শ্ববর্তী দাদার বাড়িতে যাওয়ার নাম করে বের হন। একেবারে নিকটাত্মীয় হওয়ায় যুবতীর পরিবারের সদস্যরা মনে করেন ওই আত্মীয়ের বাড়িতেই রাতে তিনি রয়েছেন। সকালে তাঁর হদিশ না মেলায় খোঁজাখুঁজি শুরু হয়। সকালে এলাকার কৃষকরা ধান খেতে কাজে গেলে যুবতীর অর্ধনগ্ন ও হাত পা বাঁধা মৃতদেহ দেখতে পান। ঘটনা জানাজানি হতেই এলাকায় ব্যাপক শোরগোল পড়ে। পরিবারের সদস্যরা জানান, বাড়ি থেকে ১০০ মিটার দূরত্বে তাঁর দেহ উদ্ধার হয়েছে। মৃতদেহ উদ্ধারের পর তদন্তকারী অফিসার সহ জেলার পদস্থ পুলিস আধিকারিকরা ঘটনাস্থল পরিদর্শন করেন। তাঁরা এই মৃত্যুর ঘটনা  নিয়ে তদন্ত শুরু করেছেন। যদিও এদিন সন্ধ্যা পর্যন্ত ঘটনায় কেউ গ্রেপ্তার হয়নি। 

26th     September,   2021
 
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ