বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
বিদেশ
 

টেডি বিয়ারের মধ্যে লুকিয়েও শেষরক্ষা
হল না, গাড়ি চুরির অভিযোগে গ্রেপ্তার যুবক

ওয়াশিংটন: পুলিসের হাত থেকে বাঁচতে বিশাল টেডি বিয়ারের মধ্যে নিজেকে লুকিয়ে ফেলেছিল এক যুবক। যদিও শেষরক্ষা হল না। পুতুলের মধ্যে শরীর না হয় লুকনো গেল, কিন্তু কতক্ষণ আর দমবন্ধ করে থাকা যায়! ফলে শ্বাস-প্রশ্বাস নিতে গিয়েই ভেস্তে গেল যাবতীয় কৌশল। গাড়ি চুরির অভিযোগে আমেরিকার ম্যানচেস্টার পুলিসের হাতে গ্রেপ্তার হল বছর আঠারোর জোসুয়া ডবসন। গ্রেপ্তারি এড়াতে তার এই অভিনব কৌশলের কথা চাউর হতেই সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠেছে। নেটিজেনদের কেউ মন্তব্য করেছেন, জেলে থাকা অবস্থায় তার কাছে শুধু ভালুকের ‘প্রয়োজনীয় জিনিস’ রাখা হোক। কেউ বলেছেন, বিষয়টি শোনার পরই ক্যালেন্ডারের তারিখ দেখি। মনে হয়েছিল, এটা এপ্রিল ফুল করা হচ্ছে না তো? কারও মতে, বুদ্ধির জন্য ওই যুবককে দশে দশ দেওয়া উচিত। কেউ কেউ আবার এটা নিছকই গল্প মনে করছেন। তাঁদের কথায়, টেডি বিয়ারের মধ্যে একটা মানুষ লুকোতে পারে? 
পুলিস জানিয়েছে, গাড়ি চুরির অভিযোগে গত মে মাস থেকে ওই যুবকের খোঁজ চলছিল। কিন্তু তার হদিশ মিলছিল না। অবশেষে ঠিকানা জোগাড় করে তার বাড়িতে হানা দেন তদন্তকারী অফিসাররা। কিন্তু সেখানে গিয়ে দেখেন, বাড়িতে কেউ নেই। ঘরের ভিতর প্রায় পাঁচ ফুট উচ্চতার টেডি বিয়ার দাঁড় করিয়ে রাখা রয়েছে। প্রথমে বিষয়টিকে তেমন আমল না দিলেও কিছুক্ষণ পরই পুলিস আধিকারিকদের সন্দেহ হয়। ভালো করে খেয়াল করতেই তাঁদের মনে হয়, টেডি বিয়ারটি যেন শ্বাস নিচ্ছে। একেবারে মানুষের মতো। তার পরই টেডি বিয়ারটি জাপটে ধরতেই পর্দা ফাঁস। পুতুলের ভিতর থেকে বেরিয়ে আসে অভিযুক্ত যুবক। হাতেনাতে গ্রেপ্তার করা হয় তাকে। 
পুলিস জানিয়েছে, ধৃতের বিরুদ্ধে গাড়ি চুরি, উপযুক্ত লাইসেন্স না থাকা ও পেট্রল পাম্পে গাড়িতে তেল ভরেও টাকা না দেওয়ার মতো অভিযোগ রয়েছে। বর্তমানে তার ঠিকানা জেল। 

14th     August,   2022
 
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ