বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
বিদেশ
 

৬ বছরের শিশুকে গাড়ির চাকায়
পিষে নদীতে ভাসিয়ে দিল মা

ওহিও: কথায় বলে, 'কু-সন্তান যদিও বা, কু-মাতা কভু নহে।' মা যে এমন হতে পারে, তা এই ঘটনার কথা  না জানলে আপনার পক্ষেও বিশ্বাস করা কঠিন। রবিবার ঘড়ির কাঁটায় তখন সকাল দশ'টা। স্থান মার্কিন যুক্তরাষ্ট্রের ওহিও। ছুটতে ছুটতে প্রেমিকের সঙ্গে থানায় আসেন বছর ২৯-এর ব্রিটনি গঞ্জে। জানান তাঁর ছ'বছরের ছেলে জেমস হাচিনসন নিখোঁজ। তদন্তে নামে মিডল টাউনের পুলিস। শুরু হয় জেমসকে খোঁজাখুঁজি। কালো ফ্রেমের চশমা পরা লাল চুলের ছোট্ট ছেলের ছবি শহরের চারিদিকে ছড়িয়ে দেওয়া হয় তাকে খুঁজে দেওয়ার আর্জি জানিয়ে। কিন্তু না জেমসকে পাওয়া যায়নি। আর কখনও যাবেও না।
আসলে জেমস যে হারায়নি। তাকে খুন করে ওহিও নদীর জলে ভাসিয়ে দিয়েছিল মা ব্রিটনি নিজেই। তবে সেদিন জানা না গেলেও পরদিন অর্থাৎ পরদিন সোমবার  জনসমক্ষে আসে। তদন্তে পুলিস জানতে পারে, ব্রিটনি নিজে ছেলেকে একটি পার্কে নিয়ে যায়। তারপর সেখানে তাঁকে গাড়ির চাকায় পিষে হত্যা করে। এখানেই থামেনি মহিলা। প্রেমিকের সঙ্গে হাত মিলিয়ে জেমসের মরদেহ ওহিও নদীর জলে ফেলেও দেয়। এত কাণ্ড করার পর আষাঢ়ে গল্প ফেঁদে সে পুলিসের দ্বারস্থ হয়। পুলিস ব্রিটনিকে গ্রেপ্তার করেছে। এ ছাড়াও পুলিসকে মিথ্যা বলা এবং প্রমাণ লোপাটের অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

তবে পুলিসি জেরার পরও ব্রিটনি এবিষয়ে কিছুই স্বীকার করেনি। ফলে ধন্ধে রয়েছে পুলিস। অন্যদিকে, ছোট্ট জেমসের মৃতদেহহ এখনও উদ্ধার করা যায়নি। নদীর জলের অত্যন্ত গভীরতা এবং স্রোতের জন্য উদ্ধারকাজ ব্যাহত হচ্ছে।

3rd     March,   2021
 
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
কিংবদন্তী গৌতম
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ
 
হরিপদ
 
10th     April,   2021