বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
দেশ
 

শ্রদ্ধার দেহ ফ্রিজে রেখে আফতাব
ডেটিং করেছিল মহিলা মনোবিদের সঙ্গে

নয়াদিল্লি: বান্ধবী শ্রদ্ধা ওয়াকারকে খুনের পর তাঁর দেহ টুকরো টুকরো করেছিল অভিযুক্ত আফতাব পুনাওয়ালা। এর কয়েকদিনের মধ্যেই  আর এক মহিলার সঙ্গে ডেটিং শুরু হয়েছিল আফতাবের। শ্রদ্ধা হত্যা মামলার তদন্তে এমনই চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছে। দিল্লি পুলিস সূত্রে খবর, ওই মহিলা পেশায় মনোবিদ। শ্রদ্ধার মতোই মোবাইল ডেটিং অ্যাপ বাম্বেলে ওই মনোবিদের সঙ্গে আলাপ হয়েছিল আফতাবের। তদন্তকারীরা ওই মহিলাকে একদফা জিজ্ঞাসাবাদও করেছেন। পুলিস এর আগেই জানিয়েছিল যে, শ্রদ্ধার দেহাংশ ফ্রিজে থাকাকালেই আর এক বান্ধবীকে ফ্ল্যাটে এনেছিল অভিযুক্ত। ওই মনোবিদই তার সেই বান্ধবী বলে জানিয়েছে পুলিস।  আফতাবের প্রোফাইলের বিস্তারিত এবং আর কতজন মহিলার সঙ্গে অনলাইনে সে যোগাযোগ রেখেছিল, তা জানতে ডেটিং অ্যাপ কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করেছিলেন তদন্তকারীরা। 
এদিকে, শুক্রবারই আফতাবের পলিগ্রাফ টেস্ট করানো হয়। এজন্য বিকেলের দিকে তাঁকে রোহিণী এলাকায় ফরেন্সিক সায়েন্স ল্যাবরেটরি (এফএসএল)-এ নিয়ে যান তদন্তকারীরা। বিকেল চারটে থেকে সাড়ে ছ’টা পর্যন্ত চলে গোটা প্রক্রিয়া। এফএসএলের এক শীর্ষ আধিকারিক জানিয়েছেন, তিনটি ধাপে আফতাবের পলিগ্রাফ টেস্ট করা হয়েছে। টেস্টের বিভিন্ন রেকর্ডিং খতিয়ে দেখছেন বিশেষজ্ঞরা। তার ভিত্তিতে রিপোর্ট তৈরি হবে। রেকর্ডিং দেখে বিশেষজ্ঞরা সন্তুষ্ট না হলে আফতাবকে ফের ডাকা হতে পারে। ওই রিপোর্ট খতিয়ে দেখেই অভিযুক্তের নার্কো অ্যানালিসিস হবে কি না, সেব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে।  
পলিগ্রাফ পরীক্ষায় আফতাবের কাছে কী কী বিষয় জানতে চাওয়া হয়েছিল? ওই আধিকারিকের জবাব, শ্রদ্ধার সঙ্গে সম্পর্ক, কী কারণে তাদের মধ্যে বিরোধ তৈরি হয়েছিল, কোন ঘটনার পরিপ্রেক্ষিতে বান্ধবীকে খুন, দেহাংশ কোথায় ফেলা হয়েছে, কী ধরনের অস্ত্র ব্যবহার হয়েছিল—এমনই বেশ কিছু প্রশ্ন করা হয় আফতাবকে।  সূত্রের খবর, আগামী সোমবার দিল্লির অম্বেদকর হাসপাতালে আফতাবের নার্কো টেস্ট করানো হতে পারে। শনিবার শারীরিক পরীক্ষার জন্য দিল্লি পুলিসের একটি টিম আফতাবকে নিয়ে রোহিনীর ওই হাসপাতালে গিয়েছিল। এরইমধ্যে শনিবার সাকেত আদালত অভিযুক্তের ১৩ দিনের বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশ দিয়েছে।

27th     November,   2022
 
 
কলকাতা
 
রাজ্য
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ