বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
দেশ
 

প্রয়াত অভিনেতা বিক্রম গোখলে

পুনে: প্রয়াত বলিউড অভিনেতা বিক্রম গোখলে। বয়স হয়েছিল ৭৭ বছর। বেশ কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন। কয়েকদিন আগে পুনের একটি হাসপাতালে ভর্তি হন। শারীরিক অবস্থার অবনতীর কারণে ভেন্টিলেশনে ছিলেন। চিকিৎসায় সাড়াও দিচ্ছিলেন বলে খবর এসেছিল হাসপাতাল সূত্রে। কিন্তু গতকাল ফের শারীরিক অবস্থার অবনতি হওয়া শুরু হয় তাঁর। চিকিৎসকদের প্রবল প্রচেষ্টা সত্ত্বেও হল না শেষ রক্ষা। আজ, দুপুরে অমৃতলোকের পথে যাত্রা করেন বিক্রম গোখলে। আজ, সন্ধ্যায় পুনের বৈকুন্ঠ শ্বশ্মানে তাঁর শেষকৃত্য সম্পন্ন হওয়ার কথা।
সম্প্রতি সামাজিক মাধ্যমে তাঁর মৃত্যুর গুজব রটে যায়। সেই সময় তিনি ভেন্টিলেটরে ছিলেন। সামাজিক মাধ্যমে তাঁর মেয়ে সেই সময় জানিয়েছিলেন, তাঁর বাবা ভেন্টিলেটরে মৃত্যুর সঙ্গে লড়ে যাচ্ছেন। তিনি এখনও মারা যাননি। সবাইকে তাঁর সুস্থতার জন্য প্রার্থনা করারও অনুরোধ করেন তিনি। আজ বাস্তবেই সেই লড়াইয়ে হার মানলেন অভিনেতা।
বিক্রম গোখলে ছিলেন বলিউডের পরিচিত মুখ। তাঁর ফিল্মি কেরিয়ার দীর্ঘ। বহু সিনেমায় বিভিন্ন সময় হিন্দি সিনেমার জনপ্রিয় তারকাদের সঙ্গে একই পর্দায় দেখা গিয়েছিল তাঁকে। পারওয়ানা, হাম দিল দে চুকে সনম,  খুদা গাওয়াহ, অগ্নিপথের মত সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জিতেছিলেন তিনি।

26th     November,   2022
 
 
কলকাতা
 
রাজ্য
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ