বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
দেশ
 

বিজয়া দশমী থেকে লড়াইয়ের
প্রেরণা, শক্তি খুঁজি: মুখ্যমন্ত্রী
বিজয়া দশমীতে সকলকে শুভেচ্ছা মমতার

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বিজয়া দশমীতে রাজ্যবাসীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেইসঙ্গে সকলের সুখ, শান্তি, সমৃদ্ধি ও সুস্থতার প্রার্থনা করেছেন তিনি। এই দিনটি তাঁর লড়াইয়ের রসদ বলেও জানিয়েছেন মমতা। 
ইউনেস্কোর স্বীকৃতি মেলার পর এবছর দুর্গোৎসবের আনন্দে মেতে ওঠেন রাজ্যবাসী। কলকাতা, শহরতলি ও জেলায় দেখা গিয়েছে, আনন্দ-উৎসবের এক রঙিন চিত্র। এরপর বিজয়া দশমীতে শুভেচ্ছা বিনিময় করেছেন মুখ্যমন্ত্রী। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলকে শুভেচ্ছা জানিয়েছেন তিনি। একইসঙ্গে কালীঘাটের বাসভবনে অগণিত মানুষের সঙ্গে বিজয়ার শুভেচ্ছা বিনিময় করেছেন মুখ্যমন্ত্রী। বৃহস্পতিবার বিকেল থেকেই দেখা গিয়েছে, কালীঘাটে মুখ্যমন্ত্রীর বাসভবনে এসেছিলেন রাজ্যের বিভিন্ন প্রান্তের মানুষ। মন্ত্রী, সাংসদ, বিধায়ক, তৃণমূলের পদাধিকারীরা ছাড়াও সমাজের বিশিষ্ট মানুষজন এসেছিলেন কালীঘাটে। সকলের সঙ্গে দেখা করেন মুখ্যমন্ত্রী। দলের নেতৃত্বকে প্রয়োজনীয় পরামর্শও দিয়েছেন তিনি। সেইসঙ্গে ছিল মিষ্টিমুখের পর্ব। 
আজ, শুক্রবারও কালীঘাটে অনেকেরই আসার কথা। এরপর ১২ অক্টোবর মুখ্যমন্ত্রীর তরফে বিজয়া সম্মিলনীর আয়োজন করা হয়েছে। উৎসব পর্ব মিটলেই শুরু হবে তাঁর জেলা সফর। এদিন সোশ্যাল মিডিয়ায় তাঁর বার্তা, এই দিনটি নতুন লড়াইয়ের অনুপ্রেরণা দেয়, লড়াইয়ের শক্তি জোগায়। সঠিক উদ্দেশ্যে লড়াইয়ের অনুপ্রেরণা প্রার্থনা করি। মাদুর্গা আমাদের শক্তি ও সাহস প্রদানের আশীর্বাদ করুন। 
সার্বিক ঐক্যের বার্তা দিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সকলকে বিজয়ার শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, আশা করি, আগামী বছর আমাদের ঘর ও হৃদয় আলো আর আনন্দে ভরিয়ে দেবেন মা দুর্গা।
 

7th     October,   2022
 
 
কলকাতা
 
রাজ্য
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ