বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
দেশ
 

এবার শাহরুখের বাড়িতে এনসিবি
মাদক মামলায় অনন্যা পাণ্ডেকে সমন

মুম্বই: জেলবন্দি ছেলের সঙ্গে দেখা করে সবেমাত্র বাড়ি ফিরেছিলেন ‘বলিউড বাদশা’ শাহরুখ খান। আর তার কিছুক্ষণের মধ্যেই ‘মন্নতে’ হাজির নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) অফিসাররা। প্রমোদতরীর মাদক মামলায় বৃহস্পতিবার গোটা দিনই চর্চায় থাকল শাহরুখের বাড়িতে এনসিবির এই হানাদারির খবর। যদিও অফিসাররা জানান, এটা কোনও তল্লাশি অভিযান নয়। সমীর ওয়াংখেড়ের সাফ কথা, গুরুত্বপূর্ণ কিছু নথিতে সই নেওয়ার জন্য তাঁরা তারকার বাড়িতে গিয়েছিলেন। তবে এও জানা গিয়েছে, ‘মন্নত’ ঢুকে আরিয়ানের ব্যবহৃত কিছু ইলেকট্রনিক সরঞ্জাম সম্পর্কে খোঁজ নেন তদন্তকারীরা। কিছুক্ষণ সেখানে তল্লাশি চালানোর পর তাঁরা বেরিয়ে যান। তবে এখানেই শেষ নয়। হাই প্রোফাইল মাদক মামলায় এদিন জুড়েছে আরও এক তারকার নাম—চাঙ্কি-কন্যা অনন্যা পান্ডের। ‘মন্নতে’ তল্লাশির সময়ই এনসিবির অন্য একটি দল যায় অভিনেত্রীর বাড়ি। তল্লাশি চালিয়ে তাঁর ল্যাপটপ, ফোন বাজেয়াপ্ত করেন অফিসাররা। আর তল্লাশির পরই অনন্যার কাছে পৌঁছে যায় এনসিবি দপ্তরে হাজিরার নোটিস। 
আরিয়ান-অনন্যার এক হোয়াটসঅ্যাপ চ্যাটের সূত্র ধরেই সামনে এসেছে অভিনেত্রীর নাম। মাদক কাণ্ডে তাঁর যোগ কতদূর এবং আরিয়ানের সঙ্গে তাঁর কী কী কথা হয়েছিল—এই সব তথ্য জানার জন্যই অনন্যাকে তলব। এছাড়া শাহরুখের মেয়ে সুহানা খানের ঘনিষ্ঠ বন্ধু বলেও পরিচিত অনন্যা। কাজেই আরিয়ানের কার্যকলাপ নিয়ে তিনি কিছু জানেন কি না, তাও জানার চেষ্টা চালাচ্ছে এনসিবি। বিকেলের দিকেই সংস্থার মুম্বই শাখার দপ্তরে পৌঁছন অভিনেত্রী। সঙ্গে ছিলেন বাবা চাঙ্কি পাণ্ডে। প্রায় দু’ঘণ্টা অনন্যাকে জিজ্ঞাসাবাদ করেন এনসিবি কর্তা সমীর ওয়াংখেড়ে। আজ, শুক্রবার সকাল ১১টায় তাঁকে ফের ডাকা হয়েছে।
সকালে চাঙ্কি পান্ডের খারের বাড়িতে তল্লাশির পরই যেভাবে অনন্যাকে তলব করা হল, তাতে মাদক মামলায় জল্পনা আরও বেড়েছে। নানা মহল থেকেই চর্চা শুরু হয়েছে, তল্লাশিতে অফিসাররা এমন কী পেয়েছেন? না হলে কি আর তড়িঘড়ি তাঁকে ডেকে পাঠানো হতো? এনসিবি অবশ্য জানিয়েছে, ‘এটা শুধুমাত্র তদন্ত। সবাই যে চক্রের সঙ্গে যুক্ত, তা নয়। অনেকেই এঁদের মধ্যে সাক্ষী।’ এরই মধ্যে অবশ্য আরিয়ান খানের জেল হেফাজতের মেয়াদ আগামী ৩০ অক্টোবর পর্যন্ত বাড়িয়েছে আদালত। মন্নত এখন একটাই, মঙ্গলবার জামিন মঞ্জুর করুক হাইকোর্ট।

22nd     October,   2021
 
 
কলকাতা
 
রাজ্য
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ
 
হরিপদ
 
31st     May,   2021
30th     May,   2021