বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
দেশ
 

বড় ছেলেকে দাহ করে ঘরে ফিরতেই দ্বিতীয়
ছেলের মৃত্যু, নয়ডার ঘটনায় শোকের ছায়া

নয়ডা: এক ছেলেকে দাহ করে বাড়ি ফিরেছিলেন আতার সিং। ফিরেই শুনলেন ছোট ছেলেও আর নেই। করোনায় দেশজুড়ে মৃত্যুমিছিল অব্যাহত। এই পরিস্থিতিতে একইদিনে দুই সন্তানকে হারালেন আতার সিং ও তাঁর স্ত্রী। ২৪ ঘণ্টার মধ্যে দুই ছেলের মৃত্যুতে গ্রেটার নয়ডার জালালপুর গ্রামের ওই পরিবার শোকে বিহ্বল হয়ে পড়েছে। সন্তানহারা মা বারে বারে সংজ্ঞা হারাচ্ছেন। আর আতার সিং দুঃখে পুরোপুরি স্তব্ধ। আতার সিংয়ের পরিবারের সঙ্গে সমব্যথী সোশ্যাল মিডিয়া। সন্তানহারা বাবা-মায়ের অবস্থার কথা ভেবে যেন সকলেরই চোখে জল। 
মঙ্গলবারই আতার সিংয়ের বড় ছেলে পঙ্কজ প্রাণ হারান। শোকাতুর বাবা নিজেই শামিল হন ছেলের শেষকৃত্যে। সেখান থেকে বাড়ি ফেরার পরই তিনি খবর পান ছোট ছেলে দীপকও তাঁদের ছেড়ে চলে গিয়েছেন। যদিও, তাঁরা করোনা আক্রান্ত হয়ে মারা গিয়েছে কি না, তা স্পষ্ট নয়। তবে করোনা পরিস্থিতিতে পঙ্কজ ও দীপকের মৃত্যু হওয়ায় প্রতিবেশীরা সংক্রমণকেই দায়ী করেছেন। 
এই নিয়ে গত কয়েক সপ্তাহে গ্রেটার নয়ডায় কমপক্ষে ১৮ জনের মৃত্যু হয়েছে। গ্রামবাসীরা জানান, ২৮ এপ্রিল প্রথম তাঁদের গ্রামে ঋষি সিং নামে একজন করোনায় মারা যান। তারপরই তাঁর ছেলের মৃত্যু হয়। এরপর থেকে গ্রামজুড়ে ১৮ জন করোনার বলি হয়েছেন। মানবসমাজ এই করোনার গ্রাস থেকে যে কতদিনে মুক্তি পাবে, তা সকলেই অজানা। বিশ্বজুড়ে ধ্বংসলীলা চলছে। করোনার প্রকোপ যেভাবে বাড়ছে, তাতে আগামী দিনে মানব সমাজই না নিশ্চিহ্ন হয়ে যায় সেই চর্চাই সবার মুখে মুখে।

13th     May,   2021
 
 
কলকাতা
 
রাজ্য
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
কিংবদন্তী গৌতম
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ
 
হরিপদ
 
31st     May,   2021
30th     May,   2021