বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
দেশ
 

করোনা কেড়ে নিয়েছে প্রিয়জনকে। কান্নায় ভেঙে পড়েছেন পরিবারের সদস্যরা। বুধবার পাটনা মেডিক্যাল কলেজে তোলা পিটিআইয়ের ছবি।

গুজরাতের কাছে ৮ পাক নাগরিক ও
৩০ কেজি হেরোইন সহ নৌকা আটক
ধরমশালায় পাকিস্তানি মোবাইল সিগন্যাল

নয়াদিল্লি (পিটিআই): ভারতীয় উপকূলরক্ষী বাহিনী ও গুজরাত এটিএসের যৌথ অভিযানে মিলল বড় সাফল্য। ৮ পাক নাগরিক ও ৩০ কেজি হেরোইন সহ আটক হল পাকিস্তানি নৌকা। গুজরাতের কচ্ছ জেলার জাখাউ উপকূল থেকে আটক করা হয়েছে এই পাকিস্তানি নৌকাটি। বাজেয়াপ্ত হওয়া হেরোইনের মূল্য আনুমানিক ৩০০ কোটি টাকা।
এদিন উপকূলরক্ষী বাহিনীর তরফে বিবৃতি দিয়ে গোটা ঘটনা সম্পর্কে তথ্য প্রকাশ করা হয়েছে। উপকূলরক্ষী বাহিনী জানিয়েছে, মঙ্গলবার গোয়েন্দা সূত্রে খবর আসে, ইন্দো-পাক নোশনাল ইন্টারন্যাশনাল মেরিটাইম বাউন্ডারি লাইন (আইএমবিএল) বরাবর মাদক পাচারের চেষ্টায় রয়েছে একটি পাকিস্তানি নৌকা। এই খবর আসার সঙ্গে সঙ্গে গুজরাত এটিএসকে সঙ্গে নিয়ে অভিযান শুরু করে উপকূলরক্ষী বাহিনী। গতকাল রাতে ভারতীয় জলসীমানার মধ্যেই দেখা মেলে সন্দেহজনক পাকিস্তানি নৌকাটির। আনুমানিক ৩০০ কোটি টাকা বাজারমূল্যের প্রায় ৩০ কেজি হেরোইন উদ্ধার হয় ওই নৌকা থেকে। জানা গিয়েছে, গুজরাত উপকূলে ওই বিশাল পরিমাণ মাদক পাচারের চেষ্টায় ছিল নৌকাটি। আট পাক নাগরিক ও নৌকাটিকে আনা হয়েছে জাখাউতে। পরবর্তী তদন্তের কাজ চলছে। এদিকে হিমাচল প্রদেশের কাংড়া জেলার ধরমশালায় পাকিস্তানি মোবাইলের সিগন্যাল পাওয়া গিয়েছে। পুলিস জানিয়েছে, কারেরি লেকে যাওয়া ট্রেকার্সদের মোবাইলে পাক সিগন্যাল পাওয়া যায়। অথচ ওই এলাকায় কোনও ভারতীয় মোবাইল সংস্থার টাওয়ার মেলেনি। ট্রেকার্সরা জানিয়েছেন, ওই পাক সিগন্যাল এতটাই শক্তিশালী ছিল যে, মোবাইলে পাকিস্তানি স্ট্যান্ডার্ড টাইম চলে আসে। যে জায়গায় এই সিগন্যাল মিলেছে সেখান থেকে পাক সীমান্ত অন্তত ১৪০ কিলোমিটার দূরে।

16th     April,   2021
 
 
কলকাতা
 
রাজ্য
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
কিংবদন্তী গৌতম
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ
 
হরিপদ
 
12th     May,   2021