বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
দেশ
 

আম্বানির বাড়ির সামনে বিস্ফোরক
থাকা গাড়ির মালিকের রহস্য মৃত্যু 

মুম্বই (পিটিআই): শিল্পপতি মুকেশ আম্বানির বাড়ির কাছ থেকে বিস্ফোরক বোঝাই গাড়ি উদ্ধারের ঘটনায় চাঞ্চল্যকর মোড়। শুক্রবার থানের একটি খাঁড়ি থেকে উদ্ধার হল গাড়িটির মালিক হীরেন মনসুখের দেহ। রহস্যের জট ছাড়াতে এনআইএ তদন্তের দাবি জানালেন বিরোধী দলনেতা তথা বিজেপির প্রাক্তন মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিশ।
থানে পুলিসের এক প্রবীণ আধিকারিক এদিন জানান, হীরেন মনসুখের বয়স ৪৫ বছরের আশপাশে। বৃহস্পতিবার রাত থেকে তিনি নিখোঁজ ছিলেন। শুক্রবার মুব্রা রেতি বান্দের রোডে কালওয়া খাঁড়ির ধার থেকে তাঁর দেহ উদ্ধার হয়েছে। উল্লেখ্য, গত ২৫ ফেব্রুয়ারি মুকেশ আম্বানির দক্ষিণ মুম্বইয়ের বাসভবনের কাছ থেকে ২.৫ কিলোগ্রাম জিলেটিন স্টিক সহ মনসুখের চুরি যাওয়া স্করপিও গাড়িটি উদ্ধার হয়েছিল। পুলিস জানিয়েছে, গত ১৮ ফেব্রুয়ারি আইরোলি-মুলুন্দ ব্রিজ থেকে গাড়িটি চুরি হয়েছিল। পরে বিস্ফোরক সহ গাড়িটি উদ্ধার হওয়ায় মুম্বই পুলিসের অপরাধ দমন শাখা মনসুখের বয়ানও রেকর্ড করেছিল। গাড়ির যন্ত্রাংশের ব্যবসা করতেন তিনি। স্করপিওটি চুরি হওয়ার পর পুলিসে অভিযোগ দায়েরও করেছিলেন মনসুখ। এদিন দুপুরে পরিবারের সদস্যরা থানের নাওপাড়া থানায় গিয়ে জানান, মনসুখকে খুঁজে পাওয়া যাচ্ছে না। পরে কালওয়া খাঁড়ি থেকে তাঁর দেহ উদ্ধার হয়।
গড়িটির মালিক হিসেবে মনসুখকে শনাক্ত করা গেলেও চুরি হওয়ার পর বিস্ফোরক সহ কে আম্বানির বাসভবনের কাছে সেটি রেখে গিয়েছিল, তা এখনও স্পষ্ট নয়। সিসিটিভি ফুটেজে দেখা যায়, মাস্ক ও হুডি পরা কেউ গাড়িটি রেখে যাচ্ছে। কিন্তু তাকে এখনও শনাক্ত করা যায়নি। ঘটনার সঙ্গে সন্ত্রাস-যোগের অভিযোগও উঠছে। তবে ক’দিন আগেই পুলিস সেই তত্ত্ব খারিজ করে দিয়েছে। এদিন গাড়ির মালিকের দেহ উদ্ধারের পর প্রবীণ বিজেপি নেতা দেবেন্দ্র ফড়নবিশ বলেন, অন্যতম প্রধান সাক্ষীর মৃত্যুই প্রমাণ করছে এই ঘটনার পিছনে বড় রহস্য রয়েছে। আমি ফের তদন্তভার এনআইএ-র হাতে তুলে দেওয়ার দাবি জানাচ্ছি। 

6th     March,   2021
 
 
কলকাতা
 
রাজ্য
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
কিংবদন্তী গৌতম
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ
 
হরিপদ
 
10th     April,   2021