বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
রাজ্য
 

বাড়িতে ঢুকে মায়ের সামনেই
বিজেপি নেতাকে গুলি করে খুন

সংবাদদাতা, দিনহাটা: ভরদুপুরে বাড়িতে ঢুকে স্থানীয় এক বিজেপি নেতাকে গুলি করে নৃশংসভাবে খুন করল দুষ্কৃতীরা। শুক্রবার দুপুরে ওই চাঞ্চল্যকর ঘটনা ঘটে দিনহাটা ব্লকের পুঁটিমারি খরখড়িয়া গ্রামে। পুলিস ও স্থানীয় সূত্রের খবর, নিহত যুবকের নাম প্রশান্ত রায় বসুনিয়া(২৭)। তিনি দিনহাটা বিধানসভার ২৩ নম্বর মণ্ডলের সাধারণ সম্পাদক ছিলেন। দুষ্কৃতীরা তাঁর বাড়ির একটা ঘরে ঢুকে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে খুন করে প্রশান্তকে। ঘটনার সময় রান্নাঘরে ছিলেন মৃতের মা। গুলির শব্দ পেয়েই ছুটে  ঘরে এসে দেখেন রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েছে ছেলে। 
বিজেপির অভিযোগ, তৃণমূল আশ্রিত গুণ্ডারাই প্রশান্তকে খুন করেছে। যদিও ওই অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল নেতৃত্ব। দিনহাটার তৃণমূল বিধায়ক তথা উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী উদয়ন গুহের দাবি, প্রশান্ত রায় বসুনিয়া সমাজবিরোধী কার্যকলাপের সঙ্গে যুক্ত ছিলেন। ওই ঘটনার সঙ্গে তৃণমূলের কেউ  যুক্ত নয়। অতিরিক্ত পুলিস সুপার কুমার সানি রাজ বলেন, ঘটনার তদন্ত শুরু হয়েছে। দুষ্কৃতীরা ধরা পড়বেই।
এদিকে ওই ঘটনার প্রতিবাদে ও দুষ্কৃতীদের গ্রেপ্তারের দাবিতে এদিন স্থানীয় শিমুলতলা এলাকায় দিনহাটা-কোচবিহার রাজ্য সড়ক অবরোধ করে দীর্ঘক্ষণ বিক্ষোভ দেখায় বিজেপির কর্মী সমর্থকরা। স্থানীয় সূত্রে খবর, প্রশান্ত রায় বসুনিয়া এদিন তাঁর বাড়িতেই একটি ঘরে বসেছিলেন। দুপুর দেড়টা নাগাদ সদর দরজা দিয়ে জনা তিনেক দুষ্কৃতী বাড়িতে ঢোকে। মা সুমিত্রা রায় বসুনিয়া তখন রান্নাঘরে কাজ করছিলেন। প্রশান্তের ঘরে ঢুকেই কাছ থেকে মাথায় গুলি করে পালিয়ে যায় দুষ্কৃতীরা। আচমকা গুলির আওয়াজে চিৎকার চেঁচামেচি শুরু হয়। দৌড়ে আসেন প্রতিবেশীরা। রান্নাঘর থেকে বেরিয়ে মা দেখতে পান ছেলের রক্তাক্ত দেহ। পুলিস তড়িঘড়ি ওই বিজেপি নেতাকে উদ্ধার করে দিনহাটা মহকুমা হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। মৃতের মা বলেন, ঘরে ঢুকে দেখি দুষ্কৃতীরা আমার ছেলেকে গুলি করে মেরে ফেলল। তবে কে গুলি করেছে, আমি দেখতে পাইনি।  
খবর পেয়ে কোচবিহারের অতিরিক্ত পুলিস সুপার কুমার সানি রাজ সহ বিশাল পুলিস বাহিনী ঘটনাস্থলে যান। 
এদিকে, দলের পদাধিকারীকে দিনদুপুরে বাড়িতে ঢুকে গুলি করে খুন করার খবর পেয়ে মৃতের বাড়িতে ছুটে আসেন বিজেপির কোচবিহারের জেলা সভাপতি সুকুমার রায়, বিধায়ক মিহির গোস্বামী সহ অন্যান্যরা। মিহিরবাবু বলেন, একুশের নির্বাচনের পর গোটা দিনহাটা জুড়ে বিজেপির নেতা কর্মীরা বাড়ি ছাড়া ছিলেন। মাত্র তিন দিন আগে প্রশান্ত বাড়িতে আসে। সেই খবর পেয়েই তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা বাড়িতে ঢুকে এভাবে খুন করে পালালো। 

3rd     June,   2023
 
 
কলকাতা
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ