বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
রাজ্য
 

২১ জুলাইয়ের কর্মসূচিতে ভার্চুয়াল মাধ্যমেও
বিজেপিকে কুপোকাত করল তৃণমূল

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বিধানসভা নির্বাচনে তৃণমূলের কাছে কুপোকাত বিজেপি। এবার একুশে জুলাইয়ের ভার্চুয়াল সভার দর্শক সংখ্যাতেও জোড়াফুলের কাছে কার্যত ‘১০ গোল’ খেল গেরুয়া শিবির। বুধবার একুশে জুলাইয়ের শহিদ দিবসের কর্মসূচি ভার্চুয়াল মাধ্যমে করে তৃণমূল। তাতে হয়েছে ভার্চুয়াল জনপ্লাবন। কিন্তু ওই একই সময়ে বিজেপি কর্মসূচি নিলেও, তার দর্শক সংখ্যা তৃণমূলের ধারে কাছেও পৌঁছতে পারেনি। বৃহস্পতিবার রাত আটটা পর্যন্ত তথ্য বলছে, মমতা বন্দ্যোপাধ্যায়ের ফেসবুক পেজে শহিদ দিবসের কর্মসূচির ভিউয়ার বা দর্শক সংখ্যা ১০ লক্ষ এক হাজার। তাতে শেয়ার ২২ হাজার ও কমেন্ট ৯২ হাজার। এছাড়াও সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের ফেসবুক পেজে ভিউয়ার বা দর্শক সংখ্যা ১০ লক্ষ। এই পেজের শেয়ার ৩২ হাজার, কমেন্ট ২ লক্ষ ৭৯ হাজার। 
একই দিনে বিজেপি একটি কর্মসূচি নিয়েছিল, শহিদ শ্রদ্ধাঞ্জলি দিবস। ফেসবুকে তা সরাসরি সম্প্রচার করা হয়। তাতে বিজেপি ওয়েস্ট বেঙ্গল ফেসবুক পেজে দিলীপ ঘোষের বক্তব্যের দর্শক সংখ্যা ৯ হাজার ৭০০। তাতে শেয়ার ১৩১ ও কমেন্ট ৪৩। বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বক্তব্য সংক্রান্ত ফেসবুক পেজে দর্শক সংখ্যা ৭৩ হাজার। শেয়ার ৩০৬ ও কমেন্ট ১৯৭। বিজেপি নেতা শমীক ভট্টাচার্যের ক্ষেত্রে দর্শক সংখ্যা ১১ হাজার। শেয়ার ১৬৬ ও কমেন্ট ৪৫।
এছাড়াও ইউটিউবেও বিজেপিকে ছাপিয়ে গিয়েছে তৃণমূল। দর্শক সংখ্যার বিচারে ঢের এগিয়ে জোড়াফুল। ইউটিইউবে যেখানে তৃণমূলের কর্মসূচি প্রত্যক্ষ করেছেন  ৪৪ হাজার,  সেখানে বিজেপির কর্মকাণ্ড দেখেছেন ২৫ হাজারের কাছাকাছি দর্শক। তৃণমূল নেতৃত্ব বলছেন, মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে আছেন, তৃণমূলকে সমর্থন করছেন, এটা তার প্রমাণ। আগামীদিন তৃণমূলের প্রতি জনসমর্থন আরও বাড়বে।

23rd     July,   2021
 
 
কলকাতা
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ
 
হরিপদ
 
31st     May,   2021
30th     May,   2021