বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
রাজ্য
 

‘অলীক কুনাট্য রঙ্গে’ লকেটের
গাড়িভাঙার চিত্রনাট্য চূড়ান্ত ফ্লপ
রাজ্যজুড়ে নিন্দার ঝড়

নিজস্ব প্রতিনিধি, চুঁচুড়া: তিনি অভিনেত্রী ছিলেন। তাই গ্লিসারিন দিয়ে চোখে জল আনার সেই পুরনো অভ্যাস এখনও কি তাঁর হাড়েমজ্জায় রয়ে গিয়েছে? শনিবার সাতসকালে সেটাই প্রমাণ করে ছাড়লেন চুঁচুড়ার বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়। ‘গাড়িভাঙা’ চলচ্চিত্রের চূড়ান্ত ফ্লপ শোয়ের পর এই গুঞ্জনই দিনভর চুঁচুড়ায় শোনা গিয়েছে। ভাইরাল এই ‘অলীক কুনাট্য রঙ্গ’ দেখে রাজ্যের মানুষের একটাই প্রশ্ন, বাইরে থেকে গাড়ির কাচের জানালা ভাঙা হলে টুকরোগুলি কোন দিকে পড়ে? মানুষ বলছে, সামাজিক মাধ্যমে স্পষ্টই দেখা গিয়েছে গাড়ির ভেতর থেকেই কাচে ধাক্কা দেওয়া হয়। সেই সময় গাড়ির সেই দিকের বন্ধ জানালার কাছে একজন কেন্দ্রীয় বাহিনীর জওয়ান ছাড়া কেউ ছিলেন না। ভিডিও দেখে রাজ্যজুড়ে উঠেছে নিন্দার ঝড়।
নেত্রীকে আক্রান্ত দেখাতে সেটি ভাইরাল করেছিলেন বিজেপি কর্মীরাই! দিনের শেষে তাঁদের অনেকেই গেরুয়া গামছায় মুখ লুকিয়েছেন। দলের এক দাপুটে নেতা নাম না লেখার শর্তে বললেন, ‘খেলা’তে একটু আধটু ‘ফাউল’ হয়েই থাকে। লকেটদেবী এদিন সংবাদমাধ্যমকে বলেন, আমার গাড়ির কাচ ভাঙা হয়েছে। আমার হাত কেটে গিয়েছে। বাংলায় এই সন্ত্রাসের আবহ চলছে। ঘটনার পরপরই তৃণমূল প্রার্থী অসিত মজুমদার নির্বাচন কমিশনে অভিযোগ করেছেন। তিনি বলেন, ভাবতেই পারছি না ভোটে জেতার জন্য একজন ভদ্রবাড়ির মহিলা এভাবে সস্তা নাটক করতে পারেন। গাড়ির ভেতর থেকে কাচ ভেঙে দেওয়ার ছবি স্পষ্ট দেখা যাচ্ছে। উনি বাইক বাহিনী, গাড়ির কনভয় নিয়ে দিনভর ঘুরে বেড়ালেন, অথচ কমিশন কিচ্ছু পদক্ষেপ করল না। ওই ঘটনায় পুলিস ৭ জনকে গ্রেপ্তার করেছে। তার মধ্যে ৭৫ বছর বয়সি বাণী ইসরাইলকে বাড়ি থেকে তুলে আনা হয়েছে। 
ঠিক কি হয়েছিল? চুঁচুড়ার ইশ্বরবাহা এলাকার একটি বুথে এদিন লকেটদেবী ভোট দেখতে গিয়েছিলেন। সংখ্যালঘু অধ্যুষিত ওই এলাকায় গেরুয়া বাহিনীকে নিয়ে তিনি গিয়েছিলেন। বুথে ঢুকেই করোনা টিমের দায়িত্বে থাকা আশাকর্মীকে ধমক দিতে শুরু করেন। তাঁর অভিযোগ, ওই আশাকর্মী তৃণমূলের হয়ে অন্যের ভোট দিয়ে দিচ্ছেন। অভিযোগ যাঁর করার কথা, সেই বিজেপির এজেন্ট কিন্তু নীরবই ছিলেন। এনিয়ে বাগ্‌বিতণ্ডার পর্বে লকেটদেবী নিরাপত্তারক্ষীদের আড়ালে থেকে আঙ্গুল উঁচিয়ে হুমকি দিতে শুরু করেন। তৃণমূলের সমর্থক এবং স্থানীয় মানুষও প্রতিবাদে সরব হয়ে ওঠেন। বেগতিক দেখে নিরাপত্তা রক্ষীরা লকেটদেবীকে বের করে নিয়ে আসেন। তিনি গাড়ি করে চলে যাওয়ার সময়েও ক্ষুব্ধ জনতা পিছুপিছু আসেন। এরপরেই ভাইরাল সেই ভিডিও’র দৃশ্য। যেখানে দেখা যাচ্ছে, গাড়ির কাছে কোনও জনতা নেই, দূর থেকে ঢিল আসাও দেখা যাচ্ছে না। জানালার কাচে ভেতর থেকে একটি ছায়া পড়ল আর কাচ হুড়মুড়িয়ে ভেঙে পড়ল। পরবর্তী দেড়ঘণ্টা ‘আমি আক্রান্ত’ আওয়াজ তুলে দাপিয়ে বেড়ালেন হুগলির সাংসদ।
 এই গাড়িরই কাচ ভাঙা হয়েছে। -নিজস্ব চিত্র

11th     April,   2021

মুখ্যমন্ত্রীর ৪টি চিঠি নিয়ে মুখে কুলুপ
মমতাকে এড়িয়ে ডিএমদের সঙ্গে
কোভিড-বৈঠক ‘উদ্বিগ্ন’ মোদির

রাজ্যে রাজ্যে বাড়ছে সংক্রমণ এবং মৃত্যু। টিকা, অক্সিজেন, হাসপাতালে বেডের আকাল দেশজুড়ে। এই সঙ্কটকালে সার্বিক টিকাকরণ এবং অক্সিজেনের দাবিতে বারবার প্রধানমন্ত্রীর দ্বারস্থ হয়েছেন একাধিক অবিজেপি রাজ্যের মুখ্যমন্ত্রীরা। এদিনও ১২ জন বিরোধী নেতা মিলিতভাবে চিঠি দিয়েছেন নরেন্দ্র মোদিকে। যদিও পত্রাঘাত পর্বে অন্যতম অবশ্যই মমতা বন্দ্যোপাধ্যায়। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী বিগত কয়েকদিনে নরেন্দ্র মোদিকে চারটি চিঠি পাঠিয়েছেন। অথচ প্রধানমন্ত্রী উত্তর দেওয়ার প্রয়োজন অনুভব করেননি।

 
 
কলকাতা
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
কিংবদন্তী গৌতম
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ
 
হরিপদ
 
12th     May,   2021