বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
রাজ্য
 

আলোচনার সম্পূর্ণ অংশ প্রকাশ করুক,
বিজেপিকে চ্যালেঞ্জ প্রশান্ত কিশোরের
অডিও ক্লিপ কাণ্ড

নয়াদিল্লি: চতুর্থ দফার ভোটগ্রহণের দিনই প্রশান্ত কিশোরের (পিকে) কথোপকথনের একটি অডিও ক্লিপ প্রকাশ করে বাজার গরমের চেষ্টা চালাল বিজেপি। শনিবার এই ক্লিপটি ট্যুইট করেন বিজেপি নেতা অমিত মালব্য। তাঁর দাবি, ক্লাবহাউস চ্যাটের ওই অংশে পশ্চিমবঙ্গে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জনপ্রিয়তাকে ঢালাও সার্টিফিকেট দিয়েছেন তৃণমূল কংগ্রেসের ভোটকুশলী প্রশান্ত কিশোর। কোন কোন কারণে বিজেপির পালে হাওয়া, তাও খোলাখুলি জানিয়েছেন পিকে। অমিত মালব্যের ট্যুইট সামনে আসার পর জবাব দিতে সময় নেননি তৃণমূলের ভোটকুশলীও। প্রশান্ত কিশোরের চ্যালেঞ্জ, শুধুমাত্র চ্যাটের একাংশ নিয়ে উৎসাহিত না হয়ে পুরো কথোপকথন শেয়ার করার সাহস দেখানো উচিত ওদের। আমি আগেও বলেছি এবং ফের বলছি— পশ্চিমবঙ্গে বিজেপি ১০০ পেরবে না।
গতকাল সন্ধ্যায় অনলাইন চ্যাট প্ল্যাটফর্ম ‘ক্লাবহাউস’-এ একদল সাংবাদিকের সঙ্গে কথোপকথন চলছিল প্রশান্ত কিশোরের। এদিন তারই কিছুটা অংশ প্রকাশ করেন বিজেপি নেতা মালব্য। বিজেপির দাবি, পশ্চিমবঙ্গের ভোটে মোদির জনপ্রিয়তা, মেরুকরণ, হিন্দুত্ব ও অবাঙালি ভোট যে বড় ফ্যাক্টর, ওই কথোপকথনে কিশোর তা মেনে নিয়েছেন। তাঁকে বলতে শোনা গিয়েছে, মতুয়া ভোটের দুই তৃতীয়াংশ ও সামগ্রিক হিন্দু ভোটের অর্ধেক বা তারও বেশি বিজেপির ঘরে যাবে। ঘটনাচক্রে, চ্যাটের এই অংশের কণ্ঠস্বর যে তাঁরই, সেকথা অস্বীকার করেননি প্রশান্ত কিশোর। পাল্টা চ্যালেঞ্জ জানিয়ে দাবি তুলেছেন, পছন্দমতো একাংশ প্রকাশ না করে চ্যাটের গোটা অংশ শেয়ার করার সাহস দেখাক বিজেপি। পশ্চিমবঙ্গে বিজেপি যে ১০০ পেরবে না, তা ফের মনে করিয়ে গেরুয়া শিবিরকে তীব্র কটাক্ষও করেছেন তৃণমূলের ভোটকুশলী। ট্যুইটে তাঁর পাল্টা খোঁচা, বিজেপি যেভাবে তাদের নিজেদের নেতাদের কথার থেকে আমার চ্যাটকে বেশি গুরুত্ব দিচ্ছে, তাতে আমি খুশি। 

11th     April,   2021

মুখ্যমন্ত্রীর ৪টি চিঠি নিয়ে মুখে কুলুপ
মমতাকে এড়িয়ে ডিএমদের সঙ্গে
কোভিড-বৈঠক ‘উদ্বিগ্ন’ মোদির

রাজ্যে রাজ্যে বাড়ছে সংক্রমণ এবং মৃত্যু। টিকা, অক্সিজেন, হাসপাতালে বেডের আকাল দেশজুড়ে। এই সঙ্কটকালে সার্বিক টিকাকরণ এবং অক্সিজেনের দাবিতে বারবার প্রধানমন্ত্রীর দ্বারস্থ হয়েছেন একাধিক অবিজেপি রাজ্যের মুখ্যমন্ত্রীরা। এদিনও ১২ জন বিরোধী নেতা মিলিতভাবে চিঠি দিয়েছেন নরেন্দ্র মোদিকে। যদিও পত্রাঘাত পর্বে অন্যতম অবশ্যই মমতা বন্দ্যোপাধ্যায়। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী বিগত কয়েকদিনে নরেন্দ্র মোদিকে চারটি চিঠি পাঠিয়েছেন। অথচ প্রধানমন্ত্রী উত্তর দেওয়ার প্রয়োজন অনুভব করেননি।

 
 
কলকাতা
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
কিংবদন্তী গৌতম
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ
 
হরিপদ
 
12th     May,   2021