বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
রাজ্য
 

মানুষের পাশে থেকে কাজ করি,
আশা করি এবার আশীর্বাদ পাব

 

মানুষের পাশে থেকে মানুষের কাজ করি। এটাই আমার ছোটবেলা থেকে অভ্যাস। কখনও হাসপাতালে দৌড়ই, আবার কখনও শ্মশানে ছুটে যাই। যে কোনও বিপদ-আপদ থেকে বঞ্চনা, সুখ-দুঃখে মানুষের পাশে গিয়ে দাঁড়াই। কখনও পুজোয় আছি, কখনও ঈদে আছি। প্রতিটি বিষয়ে আমি মানুষের পাশে থাকি।  এবার বিধানসভা নির্বাচনেও এই রণকৌশল কাজে লাগিয়েছি। 
আমাদের দল এলাকার পঞ্চায়েত, পঞ্চায়েত সমিতি ও পুরসভা পরিচালনা করে। সেদিক থেকে আমরা বিরোধীদের থেকে অ্যাডভান্টেজ। পুরসভার পক্ষ থেকে কান্দি শহরের উন্নয়ন করা আমার প্রথম স্বপ্ন ও আমার একমাত্র লক্ষ্য। রাজ্য সরকার তথা আমাদের নেত্রীর উন্নয়নের জোয়ারে গোটা শহরে ম্যাস্টিক রাস্তা হয়েছে। পানীয় জলের সমস্যা মিটেছে। এছাড়া গ্রিন সিটি প্রকল্পে শহর সৌন্দর্যায়ন, গোটা শহর এলইডি আলোয় আলোকিত করা হয়েছে। গোটা শহর সিসি ক্যামেরায় মাধ্যমে মুড়ে ফেলা হয়েছে। ২৪ঘণ্টা পুলিস তার তদারকি করছে। শহরে চুরি ছিনতাই বা অসামাজিক কাজকর্ম অনেক কমেছে। শহরে মনীষীদের মূর্তি বসিয়ে ছাত্র-যুব সমাজকে উদ্বুদ্ধ করতে পেরেছি। শহরে শান্তি-শৃঙ্খলা বজায় রয়েছে। এখানকার বাসিন্দারা শান্তি, সমৃদ্ধি, উন্নয়ন উপলব্ধি করতে পারছেন। এটা‌ই আমার ভোটের হাতিয়ার।
আমরা কান্দি রাজ কলেজে অনলাইন গ্রন্থাগার চালু করতে পেরেছি। রক্তের প্রয়োজনে সারাবছর শিবিরের আয়োজন করি। তাই ছাত্র থেকে অসুস্থ রোগীর পরিবার আমাদের পাশে রয়েছে। করোনা পর্বে কোনওদিন আমরা বাড়িতে বসে থাকিনি। আমার সহকর্মীদের অনেকেই করোনা আক্রান্ত হয়েছি। সেই কয়েকদিন ছাড়া সবসময় মানুষের পাশে গিয়ে দাঁড়িয়েছি। সাধ্যমতো মানুষকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছি। প্রতিটি গ্রামে জীবাণুনাশক স্প্রে করিয়েছি। যা অন্য কোন রাজনৈতিক দলের পক্ষ থেকে দেখা যায়নি। তাই আশা করি এই নির্বাচনে মানুষ আমাদের ভোট দেবেন। লকডাউনে মানুষের কাজকর্ম ছিল না। তখন আমরা সীমিত ক্ষমতার মধ্যে বহু দুঃস্থ পরিবারকে খাদ্যসামগ্রী বিলি করেছি। তাঁরা নির্বাচনে আমাকে আশীর্বাদ করবেন বলে আশা রাখি। 
এখানকার পঞ্চায়েত থেকে পুরসভা আমাদের দখলে রয়েছে। তাই দলের সর্বস্তরের জনপ্রতিনিধিরা মানুষের হয়ে কাজ করছেন। আমার জনপ্রতিনিধিরা এলাকার অভিভাবক হিসেবে কাজ করেন। ভোটে এর প্রভাব পড়বে। তাছাড়া রাজ্য সরকারের বিভিন্ন প্রকল্পে এলাকার কয়েক হাজার মানুষ উপকৃত হয়েছেন। এর প্রভাবও ভোটবাক্সে আমাদের অনুকূলে থাকবে। ভোটে আমাদের সকলস্তরের কর্মীরা সবসময় সক্রিয় রয়েছেন। প্রত্যেক গ্রামে ঢালাই রাস্তা হয়েছে, হাইমাস্ট লাইট বসেছে, পানীয় জলের সমস্যা মিটেছে। তাছাড়া রণগ্রামে নতুন ব্রিজের জন্য রাজ্য সরকার প্রায় ২৫কোটি টাকা বরাদ্দ করেছে। ওই ব্রিজের কাজ শুরু হয়ে গিয়েছে। সারা বছর কাজ করেছি আমরা। যার ফলে মানুষের কাছে যেতে পারছি। মানুষকে উন্নয়নের কথা বলে ভোট চাইতে পারছি। কাজেই জয় আমাদের অবধারিত। উন্নয়নকে হাতিয়ার করে ভোটে জয়ের ব্যাপারে নিশ্চিত।

8th     April,   2021
 
 
কলকাতা
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
কিংবদন্তী গৌতম
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ
 
হরিপদ
 
10th     April,   2021