বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
কলকাতা
 

নিউ মার্কেটের হোটেলে  যুবতীকে ধর্ষণ, ৮ মাস পর ধৃত ফেসবুক বন্ধু

নিজস্ব  প্রতিনিধি, কলকাতা: নিউ মার্কেট এলাকায় হোটেলে নিয়ে এসে এক যুবতীকে ধর্ষণের অভিযোগ ছিল ফেসবুক বন্ধুর বিরুদ্ধে। তদন্তে নেমে লালবাজার জানতে পারে, অভিযুক্ত যুবক নথি ছাড়া সেখানে উঠেছিল। ঘটনায় জড়িত সন্দেহে তোফেল শেখ নামে মূল অভিযুক্তকে আটমাস পর শনিবার রাতে মুর্শিদাবাদের বেলডাঙা থেকে গ্রেপ্তার করা হয়। অভিযুক্তকে রবিবার ব্যাঙ্কশাল আদালতে তোলা হলে বিচারক পুলিসি হেফাজতে পাঠানোর নির্দেশ দেন।
প্রাথমিক তদন্তে পুলিস জানতে পেরেছে, উত্তর ২৪ পরগনার বাসিন্দা ওই যুবতীর সঙ্গে কয়েক বছর আগে ফেসবুকে পরিচয় হয় অভিযুক্তের।  পরে অভিযুক্ত যুবকের সঙ্গে প্রণয়ঘটিত সম্পর্কে জড়িয়ে পড়েন যুবতী। তিনি অভিযোগে জানিয়েছেন, প্রেমে জড়িয়ে পড়ার পর তাঁরা বিভিন্ন জায়গায় দেখা করতেন। বেড়াতেও গিয়েছিলেন বহু জায়গায়। ওই যুবক বিয়ে করার প্রতিশ্রুতি দিয়েছিল। এরপরই যুবতী অভিযুক্তের বেলডাঙার বাড়িতে যাতায়াত শুরু করেন। অভিযুক্ত ওই যুবকের পরিবার গোটা ঘটনাটি জানত। এক বছরেরও বেশি সময় কাটানোর পর, প্রেমের ফাঁদে জড়িয়ে তোফেল ওই যুবতীর কাছ থেকে টাকা নিতে শুরু করে বলে অভিযোগ। যুবক তাঁকে জানিয়েছিল, ব্যবসার জন্য টাকার দরকার। যুবতী ভবিষ্যতের কথা ভেবে টাকা দিতে রাজি হন। ধাপে ধাপে এক লক্ষ ৯০ হাজার টাকা সে নেয় বলে অভিযোগ। যুবতীর কাছ থেকে সোনার গয়নাও নেয় অভিযুক্ত। বলা হয় এগুলি দিয়ে সে নতুন ডিজাইনের অলঙ্কার তৈরি করবে। ২০২৩ সালের মাঝামাঝি অভিযোগকারিণীকে কলকাতায় বেড়াতে নিয়ে আসে যুবক। তারা নিউ মার্কেট এলাকার একটি হোটেলে ওঠে। সেখানে একদিন ছিল। হোটেলে পরিচয়ের কোনও নথি জমা দেয়নি তোফেল। এরজন্য হোটেলের ভাড়া কিছুটা বেশি গুনতে হয় তাকে। তরুণীর দাবি, তাঁকে সেখানে ধর্ষণ করে অভিযুক্ত। সেখান থেকে বাড়ি ফেরার পর যুবতীর সঙ্গে যোগাযোগ কমিয়ে দেয় যুবক। তিনি ওই যুবকের বাড়িতে অভিযোগ জানাতে গেলে তার পরিবারের সদস্যরা তাঁকে মারধর করে বলে অভিযোগ। 
এরপরই ২০২৩ সালের সেপ্টেম্বর মাসে তিনি লিখিত অভিযোগ করেন থানায়। যুবতীর শারীরিক পরীক্ষা করানো হয় এবং বিচারকের কাছে গোপন জবানবন্দিও দেন তিনি। মেডিকো লিগ্যাল করানো হয়। এরমাঝে তদন্তকারী অফিসার বদলি হয়ে যান। সেই অফিসারের তদন্তও প্রশ্নের মুখে পড়েছে। নতুন অফিসার দায়িত্ব নেওয়ার পর অভিযুক্ত যুবকের অবস্থান জেনে তার বাড়িতে তল্লাশি চালায় পুলিস। সেখান থেকেই মূল অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়।  

22nd     April,   2024
 
 
অক্ষয় তৃতীয়া ১৪৩১
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ